ব্রেকিং:
‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম দিনের আলোয় বৃদ্ধার টাকা ভুল হাতে দিলো ব্যাংক ‘হার কিসি কো, নেহি মিলতা’ গেয়েই গোল্ডেন গিটার মিললো নোবেলের প্রথম দিনে বৈধ হ‌লো ২৫ কোটি টাকার স্বর্ণ ট্রেন দুর্ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি বাংলাদেশকে জিম্বাবুয়ের পাশে দাঁড়ানোর আহ্বান ক্রিকেটানুরাগীদের আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স নির্ধারণে হাইকোর্টের রায়ই বহাল জাতিসংঘে বাংলাদেশের প্রথম দুই নারী সামরিক পাইলট (ভিডিও) কমবে বৃষ্টির পরিমান, বাড়বে ভ্যাপসা গরম সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৮

১০৯ ঘণ্টা লড়াইয়ের পর ১৫০ ফুট গভীরেই মারা গেলো শিশুটি

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বাড়ির সামনেই খেলছিল দুই বছরে শিশুটি। হঠাৎ করেই সে ১৫০ ফুট গভীর নলকূপে পড়ে যায়। অবশেষে শিশুটিকে ১০৯ ঘণ্টার নিরন্তর চেষ্টায় উদ্ধার করা হয়। উদ্ধারের পরপরই শিশুটিকে হাসপাতালে নেয়া হয়। খবর-এনডিটিভি।

ফতেহবীর সিং নামে হতভাগ্য শিশুটির বাড়ি ভারতের পাঞ্জাব প্রদেশে সাংগুর জেলার ভগবানপুরা গ্রামে। গেল বৃহস্পতিবার বাড়ির সামনে খেলার সময় শিশুটি ওই গভীর নলকূপে পড়ে যায়। 

শিশুটির মা অভিযোগ করে বলেন, গভীর নলকূপটি  দীর্ঘদিন যাবৎ নলকূপটি অব্যবহৃত ছিল। এটি কাপড় দিয়ে ঢাকা ছিল। মঙ্গলবার সকাল সাড়ে ৫ টায় ১০৯ ঘণ্টার চেষ্টায় নলকূপটি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

সাংগুর জেলার সহকারী পুলিশ কমিশনার ঘনশ্যাম থোরি বলেন, নলকূপ থেকে ফতেহবীরকে উদ্ধার করার সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেয়া হয়। তবে তার আগেই মৃত্যু হয়। 

এদিকে উদ্ধারকারীরা নলকূপে থাকা অবস্থায় শিশুটিকে অক্সিজেন ছাড়া কোনো খাবার বা পানি সরবরাহ করতে পারেনি।

প্রদেশটির মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।  

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর