ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৬৭

১০ লাখ টাকার সেগুন কাঠ আটক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

কুমিল্লায় ১০ লাখ টাকা মূল্যের অবৈধ সেগুন কাঠসহ কাভার্ডভ্যান আটক করা হয়েছে। সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার জামতলা এলাকায় অভিযান চালিয়ে কাভার্ডভ্যানসহ কাঠ আটক করে কুমিল্লা বন বিভাগ। 

কুমিল্লা বিভাগীয় বন কর্মকর্তা মোহাম্মদ নূরুল করিম জানান, সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ফরেস্ট চেক স্টেশনের সামনে ঢাকা অভিমুখী একটি কাভার্ডভ্যানকে থামার সংকেত দেয়। চালক সংকেত অমান্য করে দ্রুতগতিতে পালাতে থাকে। চালক এক পর্যায়ে উপজেলার জামতলায় গিয়ে সড়কের উপরে ভ্যান রেখে পালিয়ে যায়। 

তিনি আরো জানান, তল্লাশি করে কাভার্ডভ্যানের ভেতরে কৌশলে লুকিয়ে রাখা  ১০ লাখ টাকা মূল্যের প্রায় ৫শ ঘনফুট অবৈধ সেগুন কাঠ উদ্ধার করা হয়। স্থানীয় ব্যবস্থাপনায় অবৈধ সেগুন কাঠ বোঝাই কাভার্ডভ্যানটি জেলার সামাজিক বন বিভাগীয় কার্যালয়ে আনা হয়। এ ব্যাপারে থানায় বন বিভাগ একটি মামলা করেছে। 

অভিযানে ছিলেন, ফরেস্ট রেঞ্জার মো. তোষাররফ হোসেন, ফরেস্টার মো. শাহজাহান সরকার, বন প্রহরী এম এ মান্নান, আবুল কালাম আজাদ ও মো, জুলফু মিয়া। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর