ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

১৪ বছর পর হত্যা মামলার আসামি গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২  

 সিলেটের ওসমানীনগরে থানায় দায়েরকৃত হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নূরজাহান বেগমকে ১৪ বছর পর গ্রেফতার করেছে ওসমানীনগর থানা পুলিশ।

রোবাবর (২৩ অক্টোবর) ভোরে ঢাকার র‌্যাব-৩ এর সাহায়তায় ওসমানীনগর থানার এস আই স্বাধিন চন্দ্র তালুকদারের নেতৃত্বে অভিযান পরিচালনা করে কুমিল্লা জেলার বুড়ি চং উপজেলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

নূরজাহান বেগম ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের বড় ধিরারাই গ্রামের রইছ আলীর স্ত্রী।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এস এম মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘ প্রচেষ্টার পর ঢাকা র‌্যাব-৩ এর সহায়তায় কুমিল্লার বুড়িচং এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক নুরহজাহান বেগমকে গ্রেফতার করা হয়। কুমিল্লা থেকে রোববার বিকেলে তাকে থানায় নিয়ে আসা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ১ অক্টোবর নূরজাহানসহ ১৫ জনকে আসামি করে ওসমানীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন বিশ্বনাথ উপজেলার সৎপুর (ধিরারাই) গ্রামের আসকর আলী।

ওই মামলায় র্দীঘ বিচার কার্য শেষে নূরজাহান বেগমসহ একাধিক আসামীর যাবজ্জীবন সাজা প্রদান করেন সংশ্লিষ্ট আদালত। এরপর থেকে তিনি পলাতক ছিলেন।