ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

১৯৭

২ সন্তানের জননী`র গলায় ফাঁস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

হাজীগঞ্জে ২ সন্তানের জননী'র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।
গত শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের বাড্ডা খান বাড়ীর রাজমিস্ত্রি রিপন খানের স্ত্রী নুন নাহার (২৭) নিজ ঘরের লড়ার সাথে রশি দিয়ে আত্মহত্যা করে।

তাদের ঘরে ছেলে রাসেল (১০) ও মেয়ে রিমা (৭) সেই সময় ঘরে ছিল না।
খবর পেয়ে পুলিশ রাত ১১ টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তে নিয়ে আসে।
নিহতের মা রাহিমা বেগম অভিযোগ করে বলেন, বিয়ের  পর থেকে জামাই ও শাশুড়ী ঝগড়া করে এমনকি মানুষিক যন্ত্রণা দিয়ে আসতো। আমরা এ ঘটনার সঠিক তদন্ত চাই।

শাশুড়ী বিলকিছ বেগম বলেন, আমার দুই ছেলের মধ্যে বড় ছেলেকে বিয়ে করিয়েছি শান্তির আশায়। ছোট ছেলে বিদেশ। কিন্তু বিয়ের পর পরই তারা আলাদা খায়। ঘটনার দিন বউ দেখি সন্ধ্যায় কোথায় থেকে এসে ঘরের দরজা বন্ধ করে দেয়। তার পর শুনি সে গলায় ফাঁসি দিয়েছে। আমি অসুস্থ মানুষ তাই বউমাকে দেখার শেষ  সুযোগটি পর্যন্ত হয়নি।

স্বামী রিপন খাঁন বলেন, আমি ও আমার স্ত্রী অসুস্থতার মাঝে দিন পার করছি। ঘটনার দিন বিকাল বেলায় পাশের বাড়ীতে গেলে সন্ধ্যায় মাগরিবের নামাজের সময় ঘরে আসে। আমি বড় ছেলেকে দোকানের কাছে খুঁজতে যাই বলে আমার স্ত্রীকে বলে গেলাম। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে এস আই মাসুদ হোসেন বলেন, আমরা প্রাথমিক ভাবে কোন যখমের চিন্ন পাইনি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট আসলে জানা যাবে। তবে পরিবারের অভাব কলাহ থেকে এ দরনের আত্মহত্যার পথ বেচে নিয়েছে বলে অনুমান করা যায়।

কুমিল্লার ধ্বনি
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর