ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১২

৫০০ দুর্নীতিবাজকে যদি জেলে পাঠাতে পারতাম: ইমরান

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আক্ষেপ  করে বলেছেন, আমি যদি চীনা প্রেসিডেন্ট শি জিনপিংকে অনুসরণ করতে পারতাম এবং ৫০০ পাকিস্তানি দুর্নীতিগ্রস্ত ব্যক্তিকে জেলে পাঠাতে পারতাম।

মঙ্গলবার বেইজিংয়ে আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ক সম্মেলনে দেয়া ভাষণে ইমরান খান এসব কথা বলেন ।

তিনি বলেন, আমি শুনেছি গত পাঁচ বছরে চীনে মন্ত্রী পর্যায়ের প্রায় চারশ’ ব্যক্তির দুর্নীতি প্রমাণিত হয়েছে এবং তাদের জেলে পাঠানো হয়েছে। তবে দুঃখের বিষয় হলো, পাকিস্তানে এ প্রক্রিয়াটা খুব অসুবিধাজনক।

এ সময় তিনি পাকিস্তানে বিনিয়োগের ক্ষেত্রে দুর্নীতি একটি বড় বাধা বলে মন্তব্য করেন।

সংবাদ সংস্থা পার্সটুডের এক প্রতিবেদনে জানায়, অর্থনৈতিক সম্পর্ক জোরদার ও কাশ্মীর পরিস্থিতি নিয়ে আলোচনা করতে তিন দিনের চীন সফরে গেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গত এক বছরে চীনে এটি তার তৃতীয় সফর। আজই চীনের রাজধানী বেইজিংয়ে দেশটির প্রেসিডেন্ট শি জিনপিং এবং প্রধানমন্ত্রী লি কেকিয়াংয়ের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর