ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬২৩৪

৭ জেলায় প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচার ভিডিও কনফারেন্সে

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা তার রাজনৈতিক কার্যালয় ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচারে অংশ নেবেন।

আগামীকাল বুধবার কনফারেন্সের মাধ্যমে তিনি কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁয় নওজোয়ান মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। বিকাল ৩টায় ভিডিও কনফারেন্স শুরু হবে।
পর দিন বৃহস্পতিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা অ্যাডওয়ার্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। এদিনের কর্মসূচিও বিকাল ৩টায় শুরু হবে।

সোমবার রাতে আওয়ামী লীগের দফতর সম্পদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সাত জেলায় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

সংশ্লিষ্ট জেলার এসব কর্মসূচিতে আওয়ামী লীগ নেতা, নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর তিন দিনে বান্দরবান, কিশোরগঞ্জ, রাজশাহী, নড়াইল, গাইবান্ধা ও জয়পুরহাটসহ বেশ কয়েকটি জেলায় নির্বাচনী কর্মসূচিতে অংশ নেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর