ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা মায়ের কোল খুঁজে পেল কুড়িয়ে পাওয়া সেই শিশুটি ৩৫ বছর পর স্বপ্নের পা ফিরে পেলেন স্বপন এক ভাইয়ের জানাজার পর আরেক ভাইয়ের মৃত্যু
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

৩২

৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

৭ বছর বয়সী দূর সম্পর্কের চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে ১৪ বছর বয়সী কিশোরের বিরুদ্ধে। শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুরে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

উপজেলার নারায়নপুর ইউপির বাসুদেব পুর গ্রামের ইদ্রিস ফকিরের ছোট ছেলে শিশিরের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

মেয়ের বাবা বলেন, গত ১৭ সেপ্টেম্বর বিকেলে আমার মেয়েকে চকোলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে ইদ্রিস ফকিরের ছেলে শিশির তার ঘরে পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। আমি বিষয়টি দুই পরিবার বসে মীমাংসার চেষ্টা করি। কিন্তু শিশির এর পরিবার উল্টো আমাকে হয়রানি করছে।

ভেদরগঞ্জ থানার ও‌সি‌ এবিএম র‌শিদুল বা‌রি বলেন, এই ঘটনায় মেয়ের বাবা ভেদরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেছে। আমরা মেয়েকে হেফাজতে নিয়ে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর