ব্রেকিং:
৭টি নতুন থানার অনুমোদন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ভোলার ঘটনা রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র: হাইকোর্ট ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১২৪৪

৯৯৯-এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস বা জাতীয় জরুরি সেবা- ৯৯৯, যা নাগরিকের জরুরি প্রয়োজনে সম্পূর্ণ টোল ফ্রি ভাবে পুলিশ, ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স সার্ভিস প্রদান করে থাকে। এবার এই জাতীয় জরুরি সেবা অর্থাৎ ৯৯৯-এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব অভিনীত সিনেমা ‘আব্বাস’। সাইফ চন্দন পরিচালিত এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। 

এ বিষয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এর পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগনের সেবার জন্য পুলিশ, ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে। সেই সঙ্গে ৯৯৯-এর সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটি যুক্ত হয়েছে। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রটির সঙ্গে থাকুন। একই সঙ্গে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর সঙ্গে থাকুন। 

ছবিটির বিষয়ে নিরব বলেন, আব্বাস নামের মাঝেই দারুণ একটা বিষয় কাজ করে। ছবিটিতে অন্য এক নিরবকে দেখতে পাবেন দর্শক। পরিচালক অন্য এক নিরবকে উপস্থাপন করেছেন। আমাকে পুরোপুরি বদলে দিয়েছেন। রীতিমতো চমকে যাওয়ার মতো একটি চরিত্র।এই ছবির জন্য অনেক পরিশ্রম করেছি। অনেক ঝুঁকি নিয়ে মারপিটের শুটিং করেছি। 

তিনি বলেন, শুধু আমি কেন, পরিচালক থেকে শুরু করে প্রোডাকশন বয়, সবাই খুব খেটেছেন। পরিশ্রমের ভালো সুফল পাবো বলে আমি বিশ্বাস করি। আর ছবিটি মুক্তির আগে জাতীয় জরুরি সেবা-৯৯৯ আমাদের সঙ্গে যুক্ত হওয়া আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। 

 

 

এদিকে, গত রোববার সেন্সর ছাড়পত্র পায় ‘আব্বাস’ সিনেমাটি। আর বৃহস্পতিবার ছবিটির ফাস্ট লুক পোস্টার প্রকাশিত হয়, একই সঙ্গে জানা গেছে সিনেমাটি মুক্তির তারিখ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৫ জুলাই মুক্তি পাবে ‘আব্বাস’। 

ছবিটির পোস্টারে ভিন্ন এক নিরবকে দেখা গেছে। পুরান ঢাকার গলিতে দাঁড়িয়ে আছেন রঙিন নিরব। কপালে চিন্তার ভাঁজ। গলায় ঝোলানো লকেটে আঙুল রেখেছেন, অন্যহাতে ভর দিয়েছেন কোমরে। 

অ্যাকশন-রোমান্টিক ধাঁচের সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ ‘আব্বাস’ সিনেমা। 

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। নিরব ও সোহানা সাবা ছাড়াও এতে  অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর