ব্রেকিং:
বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১১৮৪

৯৯৯-এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’

প্রকাশিত: ২৩ জুন ২০১৯  

ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস বা জাতীয় জরুরি সেবা- ৯৯৯, যা নাগরিকের জরুরি প্রয়োজনে সম্পূর্ণ টোল ফ্রি ভাবে পুলিশ, ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স সার্ভিস প্রদান করে থাকে। এবার এই জাতীয় জরুরি সেবা অর্থাৎ ৯৯৯-এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব অভিনীত সিনেমা ‘আব্বাস’। সাইফ চন্দন পরিচালিত এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। 

এ বিষয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এর পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগনের সেবার জন্য পুলিশ, ফায়ার সার্ভিস ও এ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে। সেই সঙ্গে ৯৯৯-এর সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটি যুক্ত হয়েছে। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রটির সঙ্গে থাকুন। একই সঙ্গে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর সঙ্গে থাকুন। 

ছবিটির বিষয়ে নিরব বলেন, আব্বাস নামের মাঝেই দারুণ একটা বিষয় কাজ করে। ছবিটিতে অন্য এক নিরবকে দেখতে পাবেন দর্শক। পরিচালক অন্য এক নিরবকে উপস্থাপন করেছেন। আমাকে পুরোপুরি বদলে দিয়েছেন। রীতিমতো চমকে যাওয়ার মতো একটি চরিত্র।এই ছবির জন্য অনেক পরিশ্রম করেছি। অনেক ঝুঁকি নিয়ে মারপিটের শুটিং করেছি। 

তিনি বলেন, শুধু আমি কেন, পরিচালক থেকে শুরু করে প্রোডাকশন বয়, সবাই খুব খেটেছেন। পরিশ্রমের ভালো সুফল পাবো বলে আমি বিশ্বাস করি। আর ছবিটি মুক্তির আগে জাতীয় জরুরি সেবা-৯৯৯ আমাদের সঙ্গে যুক্ত হওয়া আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। 

 

 

এদিকে, গত রোববার সেন্সর ছাড়পত্র পায় ‘আব্বাস’ সিনেমাটি। আর বৃহস্পতিবার ছবিটির ফাস্ট লুক পোস্টার প্রকাশিত হয়, একই সঙ্গে জানা গেছে সিনেমাটি মুক্তির তারিখ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৫ জুলাই মুক্তি পাবে ‘আব্বাস’। 

ছবিটির পোস্টারে ভিন্ন এক নিরবকে দেখা গেছে। পুরান ঢাকার গলিতে দাঁড়িয়ে আছেন রঙিন নিরব। কপালে চিন্তার ভাঁজ। গলায় ঝোলানো লকেটে আঙুল রেখেছেন, অন্যহাতে ভর দিয়েছেন কোমরে। 

অ্যাকশন-রোমান্টিক ধাঁচের সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ ‘আব্বাস’ সিনেমা। 

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। নিরব ও সোহানা সাবা ছাড়াও এতে  অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর