ব্রেকিং:
লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ `সংগ্রাম` স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ অসচ্ছল শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ে ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর সরকারের মূল লক্ষ্য ‘ভ্যাকসিন সবার আগে নিশ্চিত করা’ নদীর পাড়ে রোপণ করা হবে ১০ লাখ গাছের চারা বন্যায় ছড়াচ্ছে নানা রোগ দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় তিন হাজার বুদ্ধিজীবী ছাড়াই চলছে বিএনপি সিফাতের জামিন মঞ্জুর প্রদীপ কি ‘আলাদীনের প্রদীপ’ পেয়েছিলেন? দেশেই হচ্ছে আন্তর্জাতিক মানের রাসায়নিক পরীক্ষাগার বিজ্ঞাপন বৃক্ষ এখন বিপজ্জনক বৃক্ষ! ব্রাহ্মণবাড়িয়ায় আবারও হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা দুই সিটেই যাত্রী বসিয়ে বাড়তি ভাড়া নিচ্ছে কুমিল্লার সব পরিবহন পৌর এলাকার ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন রোগীর পেটে ব্যান্ডেজ-তুলা রেখে সেলাই করে দিলেন চিকিৎসক বাস্তবায়নের পথে ব-দ্বীপ স্বপ্ন
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

৭২

৯৯৯ এ ফোন, কুমিল্লায় ছিনতাই হওয়া ট্রাকভর্তি গরু উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

বগুড়া থেকে চট্টগ্রামে যাওয়ার পথে ট্রাকসহ ছিনতাই হয়ে যায় ব্যবসায়ী দিদার মিয়ার ১৫টি গরু। প্রায় ৩০ লাখ টাকার গরু চলে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েন তিনি। পরে ফোন দিলেন জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ এ। ফোন পেয়ে সোচ্চার হলো হাইওয়ে পুলিশ। মহাসড়কে একের পর এক ট্রাক চেক করতে করতে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া ১৫টি গরু।

সোমবার রাতে কুমিল্লার দাউদকান্দি এলাকায় ছিনতাই হওয়ার পর মঙ্গলবার বিকালে ব্যবসায়ী দিদার মিয়াকে গরুগুলো বুঝিয়ে দেয় পুলিশ।

জানা গেছে, সোমবার মধ্যরাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দির শহীদনগর এলাকা থেকে ট্রাকসহ ১৫টি গরু ছিনতাই করে ডাকাতদল। পরে বেপারী দিদার মিয়া জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ এ বিষয়টি জানিয়ে সহায়তা চান। খবর পেয়ে তৎপর হয়ে ওঠে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম ট্রাকটিকে আটক করতে জেলার সকল হাইওয়ে থানা এবং ফাঁড়ির পুলিশকে নির্দেশ দেন। জেলার দুটি মহাসড়কে কড়া তল্লাশি করতে বলেন। পরে রাতেই কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে ১৫টি গরুসহ ছিনতাই হওয়া ট্রাক আটক করে মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এবং মিরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রব জানান, সোমবার রাতে বগুড়া থেকে কোরবানির হাটে বিক্রির জন্য ট্রাকবোঝাই গরু নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল দিদার মিয়া নামের এক গরু ব্যবসায়ী। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এলে চালক হেলপারের যোগশাজসে গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করে একদল ডাকাত।

ট্রাক আটকের নির্দেশনা পেয়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হয় মহাসড়কে। পরে মাধবপুর থেকে গরুসহ ট্রাকটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকালে গরুর মালিক দিদারকে তার ছিনতাই হওয়ায় ৩০ লাখ টাকার গরু বুঝিয়ে দেয়া হয় বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর