ব্রেকিং:
কুমিল্লার পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ক্ষুদে বার্তা সে কুমিল্লা দক্ষিণ আ.লীগের সম্মেলন বৃহস্পতিবার নোয়াখালীতে বন পুনরুদ্ধার-সহযোগিতামূলক কর্মশালা নোয়াখালীতে ১২০ ফুট দৈর্ঘ্যের নৌকার আদলে মঞ্চ তৈরি নকল ধরা পড়ায় তৃতীয় তলা থেকে লাফিয়ে পড়ল ছাত্রী চাঁদপুরে মোবাইল কোর্টে নদী থেকে বালু তোলায় ৪ জনকে অর্থদণ্ড সম্পত্তিগত বিরোধে : মতলব উত্তরে বড় ভাইকে পিটিয়ে জখম কচুয়ায় মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ সুবর্ণচরে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার নোয়াখালী জেলা আ.লীগের সম্মেলন কাল পুলিশের বাধার মুখে যুবদলের মিছিল পণ্ড কুমিল্লায় পাভেল হত্যায় ৪ কিশোর গ্রেফতার প্রতিবন্ধীদের উন্নত জীবন নিশ্চিতে সরকার কাজ করছে আগামী নির্বাচনের স্লোগান হবে ‘স্মার্ট বাংলাদেশ’ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা আমদানি, বিতরণ বেসরকারি খাতে দিতে নীতিমালা হচ্ছে বাংলাদেশ যুদ্ধ নয়, শান্তিতে বিশ্বাসী: প্রধানমন্ত্রী মিয়ানমারে সাত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুদণ্ড সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা মারা গেছেন আরও জাপানি কোম্পানি বিনিয়োগ করবে
  • সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২  

লক্ষ্মীপুরে পুলিশ অভিযান চালিয়ে সরঞ্জামসহ ১৫ জুয়াড়িকে আটক করেছে। জেলা গোয়েন্দা শাখা ও চন্দ্রগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে তাদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। 

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

 

পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কমলনগর উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার টাকা ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন-সদরের আবদুল হাশেমের ছেলে রফিক উল্যা, আজাদ হোসেননের ছেলে মো. সুমন কমলনগরের মৃত শামছুল হকের ছেলে মো. অহিদুল হক,  মৃত কাঞ্চন মিয়ার ছেলে মো. সেলিম, তোফায়েল আহাম্মদের ছেলে মো. বেল্লাল, মৃত অজি উল্যা মিয়ার ছেলে মো. নেছার, অলি উল্যার ছেলে মো. মাহফুজ ও মো. ইউসু, আ. শহিদের ছেলে সজিব নিরব, নুরুল ইসলামের ছেলে বেলাল ও আজাদ হোসেনের ছেলে মো. সুমন।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানা ও কমলণগর তানায় মামলা হয়েছে।

এদিকে লক্ষ্মীপুর সদর থানাধীন চন্দ্রগঞ্জে অভিযান চালিয়ে আরো ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-লক্ষ্মীপুর সদরের মৃত সুজায়েত উল্যার ছেলে মো. কামাল উদ্দিন, কোরবান আলীর ছেলে মো. জাবেদ ও মো. সিরাজের ছেলে মো. সুমন,  নোয়াখালীর আবু সায়েদের ছেলে মো. আরিফ, কমলনগরের ছিদ্দিক উল্যার ছেলে আবদুল মান্নান।

এছাড়া সদরের সাহাবুদ্দি ভূইয়ার ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি আবদুল করিমকে গ্রেফতার করা হয়।