ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

অটোরিক্সা চালক সোহেল হত্যার আসামী গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কোরবানপুর গ্রামের অটোরিক্সা চালক সোহেল হত্যা মামলায় জিলানী(২২) নামের এক পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের খামারগ্রাম এলাকায় চট্টগ্রাম থেকে নবীনগরগামী গোমতী এয়ারকন বাস থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী উপজেলার মেটংঘর গ্রামের নজরুল ইসলামের ছেলে।
জানা যায়, গতবছরের ২৯শে নভেম্বর সন্ধ্যায় কোরবানপুর থেকে যাত্রীবেশে ২জন অজ্ঞাত লোক সোহেলের অটোরিক্সায় উঠে দৌলতপুরের দিকে যায়। পরে রাত সাড়ে নটায় মুকলেশপুর এলাকার একটি ধান ক্ষেতে তার লাশ পাওয়া যায়। সে সময় তার অটোরিক্সা, মোবাইলফোন ও টাকা গুলোও নিয়ে যায় ঘাতকরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা বাঙ্গরাবাজার থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: শাহনেওয়াজ  জানান, প্রযুক্তির সহায়তায় ও মোবাইল ট্র্যাকিংয়ের আমরা ক্লুলেস এই হত্যা মামলার রহস্য উদ্ঘাটন করি। অটোরিক্সাটি ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যেই এরশাদ ও জিলানি দুজন মিলে হত্যা করে সোহেলকে। প্রকৃত আসামী জিলানীকে আটক করতে সক্ষম হই। এই মামলায় অপর আসামী এরশাদ কারাগারে আছে।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আমরা সম্পূর্ন ক্লুলেস একটি হত্যার রহস্য উদঘাটনে সফল হয়েছি। অনেক চেষ্টার পর যাত্রীবাহী একটি বাস থেকে আমরা জিলানীকে গ্রেফতার করি।  আটককৃত আসামীকে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। প্রসঙ্গত: গত বছরের ২৯শে নভেম্বর রাত সাড়ে ন’টার দিকে উপজেলার মুকলেশপুর এলাকার ধান ক্ষেত থেকে কোরবানপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সোহেল(৩০) নামের এক অটোরিক্সা চালকের গলায় গামছা পেচানো লাশ উদ্ধার করে পুলিশ।