ব্রেকিং:
ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

অনুষ্ঠানে বাঁশি বাজানো হলো না মনিরের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২২  

নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় বাসচাপায় মনির হোসেন নামে এক বাঁশি বাদক নিহত হয়েছেন।

 

শনিবার (১৬ জুলাই) ভোরে উপজেলার হরিশ্চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এ দুর্ঘটনায় গুরুতর আহত প্যাড বাদকসহযোগী বোরহান উদ্দিনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। মনির হোসেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল এলাকার তোতা মিয়ার ছেলে।  

নিহত মনির ও আহত বোরহান দুজনেই সাংস্কৃতির সংগঠন 'দ্য কালচারাল ফাউন্ডেশন অব কুমিল্লা'র সদস্য ছিলেন। সংগঠনের সাধারণ সম্পাদক কিশোর কান্তি দে (কিষাণ) মনিরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

 

তিনি বলেন, ভোর সাড়ে ৪টার দিকে তারা লাকসামের একটি অনুষ্ঠান শেষ করে কুমিল্লা ফিরছিলেন। হরিশ্চর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি বাস তাদের মোটরসাইকেল চাপা দিলে মনির ঘটনাস্থলেই নিহত হন। বোরহানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

 

সংগঠনের আরেক সদস্য রাসেল দেওয়ান বলেন, তারা দুইটি বাইকে লাকসামে গিয়েছিল চারজন। পরে দুর্ঘটনার কবলে মনির মারা যান এবং বোরহানকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যায় তাদের ভৈরবে আরেকটি অনুষ্ঠানে অংশগ্রহণের কথা ছিল। সে কারণে আমরা একটি বড় বাস ভাড়াও নিয়েছি। মনির লাকসাম থেকে এলেই ভৈরবের উদ্দেশ্যে রওয়ানা দিতাম। আমরা সবাই যাচ্ছি কিন্তু মনির ভাই যাচ্ছেন না! আমাদের সবচেয়ে বড় সাহস ছিল মনির ভাই। দারুণ বাঁশি বাজাতেন, শো মাতিয়ে রাখতে তার ভূমিকাও ছিল সবচেয়ে বেশি।

 

লাকসাম হাইওয়ে ক্রসিং ফাঁড়ির ইনচার্জ কাইয়ুম উদ্দীন চৌধুরী বলেন, একটু আগেই আমরা দুর্ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।