ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

অন্তর্বাস ছাড়াই পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে মালাইকা,(ভিডিও)

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।। তবে এদিকে সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা।

 

সম্প্রতি মালাইকা আরোরাকে দেখা গিয়েছে, অন্তর্বাস ছাড়াই নিজের পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াকে বেড়িয়েছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা প্রতিদিন সকালেই তার পোষ্যকে নিয়ে হাঁটতে বের হন। এরপর নিয়ম করে জিম, যোগা, প্রাণায়াম শরীরচর্চা চলতেই থাকে অভিনেত্রীর।

আর এদিনও মালাইকা প্রতিদিনের মতোই জিমের পোশাকে পোষ্যকে নিয়ে হাঁটতে বের হয়েছিলেন । আর তারপরই ঘটে বড় বিপত্তি। ওয়ার্ডরোব ম্যাল ফাংশনের কারণে বেজায় অস্বস্তিতে পড়েন মালাইকা আরোরা। পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী মালাইকা । এরপর নেটিজেনদের ট্রোলের মুখে মালাইকা ।

যেখানে মালাইকা আরোরার পোশাকের ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার স্তনযুগল।যা নিয়ে শোরগোল পরে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও নানা রকম মন্তব্য করেন অভিনেত্রীকে। অনেকেই লিখেছেন, বাড়ি থেকে অন্তর্বাস পরে আসুন। তবে এই বিষয়ে কোনো রকম মন্তব্য করতে দেখা যায়নি মালাইকাকে।