ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

অপহরণ করে স্কুলছাত্রীর সর্বনাশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর তার সর্বনাশ করেছে একরামুল হক রনি নামে এক যুবক।

পুলিশ একরামুল হক রনিকে দিনাজপুর থেকে গ্রেফতার করেছে।

রনি কুমিল্লার চৌদ্দগ্রাম  উপজেলার বাতিসা ইউপির লুদিয়ারা গ্রামের হাজি বাড়ির আবদুল মোতালেবের ছেলে। 

সর্বনাশের শিকার ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। 

রোববার সকালে চৌদ্দগ্রাম থানার  এসআই আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বখাটে একরামুল হক রনি ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় পথরোধ করে অশ্লীল কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। স্কুলছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণের হুমকি দেয়। বিষয়টি রনির বাবা-মাকে অবহিত করলে তারা কোনো ব্যবস্থা নেয়নি।

গত ৩ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে একরামুল হক রনিসহ আরো ৪-৫ জন ওই ছাত্রীকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় গত ১২ নভেম্বর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে একরামুল হক রনিসহ কয়েকজনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন।

গত শুক্রবার চৌদ্দগ্রাম থানার পুলিশ দিনাজপুর জেলার সদর উপজেলার কালিতলা নামক স্থানে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও বখাটে একরামুল হক রনিকে গ্রেফতার করে। পরদিন শনিবার বিকেলে কুমিল্লার আদালতের মাধ্যমে গ্রেফতার রনিকে জেলহাজতে পাঠানো হয়। একরামুল হক রনি ইচ্ছার বিরুদ্ধে তার সর্বনাশ করেছে বলে আদালতে জবানবন্দি দিয়েছে ওই স্কুলছাত্রী।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আরিফ হোসেন জানান, প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।