ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অপহরণের ৫ দিন পর স্কুলছাত্র উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১  

কুমিল্লার বরুড়ায় অপহরণের ৫দিন পর মুক্তিপণের টাকা নিয়ে পুলিশ ফাঁদ পেতে আদিত্য তানিম নামের এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে। শুক্রবার ভোরে জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুর এলাকায় অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রকে উদ্ধার করা হয়। এসময় আবু ইউসুফ নামে অপহরণকারী চক্রের এক সদস্যকেও গ্রেফতার করা হয়। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। অপহরণকৃত স্কুলছাত্র জেলার বরুড়া পৌর এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।
পুলিশ ও অপহরণকৃত স্কুল ছাত্রের পরিবার জানায়, গত ১৮ এপ্রিল বাড়ির নিকট থেকে আদিত্য তানিমকে অপরহরণ করে একটি চক্র। তাকে না পেয়ে বরুড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে ২২ এপ্রিল রাতে তানিমের  জেঠা সুলতান আহম্মদের মোবাইল ফোনে কল করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী চক্র। বিষয়টি পুলিশকে অবগত করা হলে ওই ছাত্রকে উদ্ধার করতে মুক্তিপণের টাকা নিয়ে ঘটনাস্থলে সাদা পোশাকে ফাঁদ পাতেন বরুড়া থানা পুলিশের একটি টিম। এসময় পরিবারের লোকজনের সাথে পুলিশ অপহরণকারীদের কবল থেকে স্কুলছাত্রকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী চক্রের সদস্য আবু ইউসুফকে গ্রেফতার করে। অপহরণকারী চক্রের সদস্য আবু ইউসুফ নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ঠনারপাড় গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার বলেন, একটি শ্বাসরুদ্ধকর অভিযানের মধ্য দিয়ে তানিমকে আমরা জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় জড়িত অন্যান্যদেরকে গ্রেফতারে অভিযান চলছে।