ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অপহৃত যুবককে উদ্ধারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়নের নোয়াদ্দা গ্রামের আমিন মিয়ার ছেলে সুমন মিয়া গত ৩ অক্টোবর অপহরণ হয়।

২৮ অক্টোবর বিটেশ্বর বাজারে গ্রামবাসীদের আয়োজনে সুমন মিয়াকে উদ্ধারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সভায় বক্তারা তিনদিনের মধ্যে অপহৃত সুমনকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের দাবি জানান।

বিটেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি মোঃ রকিব উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী, মোসাম্মাৎ জেবুন নেছা, সাধারণ সম্পাদক লায়লা হাসান, অপহৃত সুমনের মা, স্ত্রী বক্তব্য রাখেন।

উল্লেখ্য গত ০৩ অক্টোবর ১৯ ইং অনুমানিক রাত ০৮টার দিকে মো সুমন মিয়া(৩২)কে মোসাঃফাতেমা আক্তার (রোজিনা) (৩০) তাহার পিতার বাড়ি,দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নের কানরা নামক গ্রামে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে ঘরে নিয়ে আসেন, পরে কিছুক্ষনের মধ্যেই কয়েকজন লোক ঘরে প্রবেশ করে এবং অকথ্য ভাষায় গালাগাল এবং মারধর সহ নগদ টাকা,র্পাসপোট,মোবাইল ইত্যাদি কেড়ে নেয়।

স্থানীয়দের ধারনা ঘটনা জানাজানি হওয়ার ভয়ে মনির ও তাহার সহযোগীরা সুমনকে অপহরন করতে পারে।
সুমনের পরিবার থেকে জানাযায় উক্ত ঘটনা জানাতে সুমনের আত্বীয়রা বিটেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম কে অবগত করতে গেলে তিনি তাদের গালাগাল করে তাড়িয়ে দেন।

এব্যাপারে স্থানীয়দের সহযোগীয় সুমনের স্ত্রী স্বপ্না আক্তার (২৬) বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। দাউদকান্দি মডেল থানার মামলা নং-২৫ (১০)১৯ ইং- মামলাটি বর্তমানে সাব-ইন্সপেক্টর গোলাম আজম তদন্ত করিতেছেন।।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার সাব-ইন্সপেক্টর গোলাম আজম জানান, যুবককে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান চালাছে।