ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নে প্রায় ৩ কিলোমিটার এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) এ সংযোগ বিচ্ছিন্ন করেন ভ্রাম্যমাণ আদালত ও বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকাল থেকে কুমিল্লার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ. কে. এম. ফয়সালের নেতৃত্বে বাখরাবাদ গ্যাস ডিট্রিবিউশন কোম্পানির লিমিটেড এর উপ-ব্যবস্থাপক মো. সফিকুল ইসলাম, উপ-ব্যবস্থাপক মোঃ রবিউল হক, উপ-ব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন ও পুলিশের যৌথ অভিযানে উপজেলার উল্লেখিত এলাকার প্রায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর ও কুশিয়ারাসহ কয়েকটি গ্রামে চার বছর আগে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে নকল বিল বই দেয় গ্রাহকদের। প্রায় ১ হাজার গ্রাহককে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে জনপ্রতি ৮০ থেকে ৯০ হাজার টাকা করে হাতিয়ে নেয় স্থানীয় প্রভাবশালী ও কথিত ঠিকাদার। যারা সিন্ডিকেট করে বৈধ গ্যাস সংযোগ দিবে বলে আমাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান ভূক্তভোগী গ্রাহকরা। উপজেলার গৌরীপুর ও জিংলাতুলি ইউনিয়নে বেশ কিছু অবৈধ গ্যাস সংযোগ দিয়েছে স্থানীয় প্রভাবশালীরা, ওই এলাকায় অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে কর্তৃপক্ষ জানান।

অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.কে.এম ফয়সাল জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চলমান থাকবে। অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।