ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অর্ধশত পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দিলো অন্বেষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ নগর কুমিল্লার অর্ধশত নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। আজ মঙ্গলবার সংগঠনের সদস্যরা খাদ্য সামগ্রী নিয়ে ন্মিআয়ের মানুষজনের দরজায় হাজির হয়।

করোনা সংক্রমন প্রতিরোধে এখন সবকিছু বন্ধ রয়েছে। আর এতে করে বিপাকে পড়া নিন্ম আয়ের মানুষজনের কথা চিন্তা করে স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ নগরীর ধর্মপুরে ৩০ জন এবং নগরীর বিভিন্ন সড়কে ঘুরে রিক্সা-ভ্যানচালক আরো ২০ জনের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন।

সংগঠনের সভাপতি ইমতিয়াজ আহমেদ মিজান জানান, করোনা সংক্রমন প্রতিরোধের মত এমন বৈশ্বিক সমস্যায় অন্বেষণের সদস্য আখি,ফাহাদ, হিমু,পায়েল, বান্নাহ,তৌহিদ, সায়মন ও সোলাইমান মিলে নগরীর অসহায় নিন্মআয়ের মানুষজনের মাঝে সাধ্যমতো খাবার সামগ্রী নিয়ে হাজির হয়। স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সব সময় অসহায় মানুষের পাশে থাকতে বদ্ধ পরিকর।