ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

অশ্লীলতা নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন কেয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

বাংলা চলচ্চিত্রে আবারো ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। দেশ সেরা নায়কদের সঙ্গে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে তার অভিনয় নিয়ে চর্চিত তিনি অশ্লীল সিনেমার নায়িকা।  

এ বিষয়ে কেয়া বলেন, আমি অশ্লীল সিনেমায় অভিনয় করিনি। আমার শরীরের সঙ্গে ফিট ড্রেসগুলো পড়তাম। তবে কোনো অশ্লীল দৃশ্যে আমি অভিনয় করিনি। 

কেয়া জানান, অশ্লীলতার সময়ে আমরা চলচ্চিত্রে একসঙ্গে এর আওয়াজ তুলেছিলাম। মান্না ভাইয়ের সঙ্গে অশ্লীলতার বিরুদ্ধে একসঙ্গে থেকে প্রতিবাদ করেছি।  

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে কেয়া বলেন, যদি কেউ অশ্লীল দৃশ্যের কোনো প্রমাণ দিতে পারে তবে অশ্লীল সিনেমার নায়িকা হিসেবে নিজেকে মেনে নেব । এরকম দৃশ্য কেউ খুঁজে পাবেন না।  

২০০১ সালে ১৪ বছর বয়সে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে কেয়ার। ২০০৩ সালে তিনি সাহসী মানুষ চাই চলচ্চিত্রে অভিনয় করেন, যা দুইটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে। 

২০১৫ সালে তার চলচ্চিত্র ব্ল্যাকমানি মুক্তি পায়। এরপর তিনি ৪ বছর পর ২০১৯ সালে শিপন মিত্রের বিপরীতে ইয়েস ম্যাডাম চলচ্চিত্রের মাধ্যমে পুনরায় প্রত্যাবর্তন করেন।