ব্রেকিং:
মোবাইল ব্যাংকিং: ২২ কোটি গ্রাহকের লেনদেন ১ লাখ ৩০ হাজার কোটি টাকা ইসরায়েলে হামলার পর বাইডেনকে ফোন দিলেন নেতানিয়াহু ৩১ দিন পর বাংলাদেশি সেই ২৩ নাবিক মুক্ত তরুণ-তরুণীর ধস্তাধস্তির ভিডিও ভাইরাল, কারা তারা? তরমুজের গায়ে এবার ‘মৌসুম শেষের’ হাওয়া, বেড়েছে দাম চালক-সুপারভাইজারের মৃত্যু নিয়ে গল্প সাজিয়েছেন হেলপার: পুলিশ এবার কুকি-চিনের সহযোগী লাল বম গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ৫০ বস্তা চিনিসহ আ.লীগ নেতা আটক কেএনএফের ৩ সদস্যসহ গ্রেপ্তার ৪ ঢাকাসহ ৭ অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে ঝড় সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে পরিবারের কাছে হস্তান্তর ফোর্বসের বিলিয়নিয়ার প্রকাশ, ধনীদের তালিকায় বাংলাদেশের আজিজ খান ইতালি থেকে সর্বোচ্চ রেমিট্যান্স পাঠিয়ে সম্মাননা পেলেন ৫ বাংলাদেশি বিএনপির ‘বয়কট ভারত’ আন্দোলনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস ভাড়া কমিয়ে প্রজ্ঞাপন বিশ্ববিদ্যালয়ের সর্বক্ষেত্রে জামায়াতের অনুসারী বেশি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে কুমিল্লা উত্তর জেলা ব্রাহ্মণবাড়িয়ায় হঠাৎ ঝড়ে লন্ডভন্ড কয়েকটি গ্রাম মেট্রোরেল চলাচল স্বাভাবিক বুয়েটে ছাত্রলীগের প্রবেশ: অভিযুক্ত শিক্ষার্থীর সিট বাতিল
  • মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

অস্ত্র উঁচিয়ে গ্রামের লোকজনকে ধাওয়া

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

কুমিল্লা চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অস্ত্র উঁচিয়ে গ্রামবাসীকে ধাওয়া করে তানভীর আহমেদ ভূইয়া (২৮) নামে একজন সন্ত্রাসী। এসময় এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে ওই ঘটনা জানায়।

পরে চান্দিনা থানা পুলিশ ৩টি দেশীয় অস্ত্রসহ তানভীর আহমেদ ভ‚ইয়াকে আটক করে। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুর দেড়টায় উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। পুলিশ তার কাছ থেকে ২টি দেশীয় তৈরি পাইপগান, ১টি গ্যাসগান উদ্ধার করে পুলিশ।

এদিকে ঘটনার সময় স্থানীয়রা ১টি ককটেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। অবিস্ফোরিত ওই ককটেলটিও সন্ত্রাসী তানভীরের বলে দাবী করেন এলাকাবাসী।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, অস্ত্রসহ আসামীকে থানায় নিয়ে আসার পর ককটেল উদ্ধারের বিষয়টি স্থানীয়রা আমাদের জানায়। পরে আমরা ককটেল উদ্ধার করি। তবে এটি ওই আসামীর কিনা তা এখনো তদন্তাধীন।

আটক তানভীর চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত মাহবুবুর রহমান বাবুল ভ‚ইয়ার ছেলে।

স্থানীয়রা জানান- দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তানভীর। বৃহস্পতিবার সকালে ১৪ বছরের এক কিশোরকে মারধর করে। ওই ঘটনায় দুপুরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তানভীর ঘর থেকে অস্ত্র বের করে সকলকে ধাওয়া করে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান- তুচ্ছ ঘটনায় অস্ত্র উঁচিয়ে গ্রামের কিছু লোকজনকে ধাওয়া করায় স্থানীয়রা পুলিশের জরুরী নম্বর ৯৯৯ ফোন করে। আমরা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে যাই এবং তানভীর নামে ওই যুবককে আটক করি। তার দেওয়া তথ্য অনুযায়ী ঘরের মেঝেতে মাটি খুড়ে লুকিয়ে রাখা ২টি পাইপগান ও ১টি গ্যাসগান করি। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। এছাড়া তার বিরুদ্ধে তিতাস থানায়ও অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।