ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ দেশের মানুষের প্রাণের সংগঠন: অর্থমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

আওয়ামীলীগ দেশের মানুষের প্রাণের সংগঠন। আগে শহর ও গ্রামে তফাৎ ছিল এখন তা নেই, আমাদের ছেলে মেয়েরা আধুনিক শিক্ষায় শিক্ষিত হচ্ছে। তাই সুরুচিশীল নেতৃত্ব দিয়ে নাঙ্গলকোটকে এগিয়ে নিতে হবে।  কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির র্ভাচ্যুয়ালি বক্তব্যে শনিবার দুপুরে এসব কথা বলেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল এমপি।
নাঙ্গলকোট আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভূইয়ার সভাপতিত্বে  প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেল পথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি।
অনুষ্ঠানে মুজিবুল হক এমপি বলেন, ‘খালি কলসি বাজে বেশি, বিএনপির অবস্থা এমন। আজকের জনসমুদ্রের প্রমাণ করে আগামী নির্বাচনে জনগণ বিএনপিকেই লাল কার্ড দেখাবে। নির্বাচনে হেরে তাদের চেহারা ছোট হয়ে যাবে।’
তিনি আরো বলেন, এখানে সবাই আমাদের লোক। সবাই দলের জন্য কাজ করে। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় ও শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে লোটাস কামাল নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভায় সুন্দর একটি কমিটি দিবেন। ওই কমিটি আগামী দিনে নাঙ্গলকোটের নেতৃত্ব দিবে।
জানা যায়, দীর্ঘ ১৬ বছর পরে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনের আয়োজন করে উপজেলা আ'লীগ। এ সম্মেলনকে সফল করতে প্রতিটি ইউনিয়নের নেতা কর্মীরা হাজার হাজার লোক নিয়ে সম্মেলনে যোগ দেন। তবে সম্মেলন থেকে কোন কমিটি ঘোষণা করা হয় নি।  
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আ'লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুর সবুুর, জেলা আ'লীগের সহ সভাপতি জসিম আহম্মেদ চৌধুরী, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান সরোয়ার আলম, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউছুফ, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এম এ করিম মজুমদার, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া ও ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাছিরসহ অন্যান্যরা।