ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন আজ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের প্রথম পর্ব শেষ হয়েছে। শনিবার সকাল ১০টায় সোহরাওয়ার্দী উদ্যানের পাশে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বসছে কাউন্সিল অধিবেশন। সম্মেলনের এ পর্বেই নতুন নেতা নির্বাচন করা হবে। 

কাউন্সিল অধিবেশনে বেশ কয়েকজন কাউন্সিলরের বক্তব্য শুনবেন আওয়ামী লীগ সভাপতি। এরপর কাউন্সিলের জন্য গঠিত নির্বাচন পরিচালনা কমিটি নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া শুরু করবে। কাউন্সিলরদের মধ্য থেকে একজন নাম প্রস্তাব করবেন সভাপতি পদে। আরেকজন ওই প্রস্তাব সমর্থন করবেন।

সাধারণ সম্পাদক পদেও একই পদ্ধতি অনুসরণ করা হবে। কোনো পদে একাধিক প্রার্থী না থাকলে যার নাম প্রস্তাব হবে তিনিই নির্বাচিত হবেন। আওয়ামী লীগের আগের বেশ কয়েকটি সম্মেলনেই সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একজন করে প্রার্থীর নামই প্রস্তাব হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের উদ্বোধন হয়। সভাপতির ভাষণ শেষে সম্মেলন আজ সকাল সাড়ে ১০টা পর্যন্ত মুলতবি করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা