ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আকরাম খান সহযোগিতা করবেন কুমিল্লার ক্রিকেটকে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার ক্রিকেটাঙ্গণকে এগিয়ে নিতে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক আকরাম খান। তিনি বলেছেন, কুমিল্লার ক্রিকেটকে এগিয়ে নিতে আমার জায়গা থেকে যে যে ধরনের সহযোগিতা প্রয়োজন আমি সবই করবো। কুমিল্লা থেকে একসময় ভালো ভালো ক্রিকেটার জাতীয়ভাবে খেলেছেন। এনামুল হক মনি, ফয়সাল হোসেন ডিকেন্সসহ আরো অনেকেই বাংলাদেশ জাতীয় দলসহ জাতীয় বিভিন্ন পর্যায়ে খেলেছে। আমরা চাই কুমিল্লা থেকে আরো খেলোয়াড় বের হয়ে আসুক। আর এজন্য আমার সব ধরনের সহযোগিতা থাকবে।

গতকাল শনিবার কমিল্লা টাউন হল মাঠে কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নাামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আকরাম খান এসব কথা বলেন।

টুর্নামেন্টের স্বত:স্ফূর্ত আয়োজনের জন্য জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির প্রশংসা করে আকরাম খান বলেন, সে ক্রিকেটের জন্য নিবেদিত প্রাণ। রনির এ আয়োজন আসলেই প্রশংসার যোগ্য। আমি ব্যক্তিগতভাবে গর্ববোধ করছি। আশা করি কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট থেকেও জাতীয় মানের ক্রিকেটার বেরিয়ে আসবে।

আকরাম খান আরো বলেন, আমরা জাতীয় পর্যায়ের ডিভিশনাল টিম গঠন করছি। চট্টগ্রাম ডিভিশনাল টিমে এই অঞ্চলের প্রতি জেলা থেকে ৪/৫ জন করে খেলোয়াড় সুযোগ পায়। তাদেরকে প্রশিক্ষণ দিয়ে, বেশি বেশি খেলার সুযোগ দিয়ে যত্ন সহকারে গড়ে তোলা হয়। আশা করছি কুমিল্লায় এমন আয়োজনের পর এখান থেকেও আমরা বেশি বেশি ভালো মানের কিছু ক্রিকেটার পাবো। যারা পরবর্তীতে জাতীয় পর্যায়ে অবদান রাখতে পারবে।

এই ধরনের আয়োজন থেকে ভালো মিানের ক্রিকেটার তৈরী হবে এটাই আশা করছি।  এমন একটি আয়োজনে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।