ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলররা। অনেক নারী-পুরুষ তাদের কেউ থাকেন মেসে, কেউ বা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন। নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। খুব অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা পায়।

৫২ পর্ব শেষ হওয়ার পর হঠাৎ করেই চ্যানেল নাইন বিনা নোটিশে সিরিয়ালটি বন্ধ করে দেয়। নাটকটি পুনরায় প্রচার করার জন্য নাটকের নিয়মিত দর্শক এবং ভক্তরা মানববন্ধনও করেন। তবে নতুন খবর হলো, ধারাবাহিকটি আজ থেকে আবারো সম্প্রচার হচ্ছে। বাংলাভিশনে প্রতি সপ্তাহে বৃহস্পতি-শুক্র-শনিবার রাত ০৮টা ১৫মিনিটে প্রচার হবে।

কাজল আরেফিন অমি’র রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম ম্রিধা প্রমুখ।

গল্প নির্ভর কমেডি ঘরানার ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট -সিজন ২’। নানান মজার ঘটনার মধ্য দিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে।