ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আতঙ্কে ১মাস ধরে পুরুষ শূন্য গ্রাম!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দড়িকান্দি গ্রাম প্রায় ১মাস ধরে গ্রেপ্তার আতঙ্কে পুরুষ শূন্য। আতঙ্কে ঘুমহীন রাত কাটে এলাকাবাসীর।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৩ অক্টোবর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সহিংশতায় নিহত শাহরিয়ার হত্যা মামলায় গ্রেপ্তার আতঙ্কে পুরো দড়িকান্দি গ্রাম পুরুষ শূন্য রয়েছে।

সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায়, শাহরিয়ার হত্যা মামলার আসামি মোঃ আলী হোসেন ও আলমগীরের বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রবিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। এদিকে আসামী আলী হোসেনের স্ত্রী হাসিনা বেগম ও আলমগীর এর মা পরিষ্কার বেগম অভিযোগ করে বলেন, আমাদের কোন শত্রু নাই। মামলার বাদী পক্ষের লোকজন কেরোসিন দিয়ে আমাদের ঘর-বাড়িতে অগ্নিসংযোগ করেছে। অন্যদিকে হত্যা মামলার আসামী বিল্লাল ও ওয়াসিমের বাবা নুরুল আলম বলেন, মামলায় আসামী না হলেও আসামী হওয়ার ভয়ে কেউই স্বাভাবিক চলাচল করতে পারছেনা। প্রায় রাতের বেলায় সংঘবদ্ধ একটি দুষ্কৃতিকারী দল সশস্ত্রভাবে বিভিন্ন ঘরের দরজা ভেঙ্গে ঢুকতে চেষ্টা চালায় এবং বিভিন্ন ভাবে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে মামলার বাদী গোলাম মোস্তফার কাছে জানতে চাইলে তিনি বলেন, এক মাস পূর্বে আমার ছোট শাহরিয়ারকে মিথ্যা অপবাদ দিয়ে পরিকল্পিত ভাবে গাছের সাথে বেদে পিটিয়ে হত্যা করে। এঘটনায় আমি বাদী হয়ে তিতাস থানায় একটি হত্যা মামলা করি। মামলা করার পর থেকে আসামী পক্ষের লোকজন আমাদের পরিবারের সদস্যদেরকে সুযোগ পেলে ঘুম করাসহ বিভিন্ন মামলা দিয়ে হয়রানী করবে বলে হুমকি দিয়ে আসছে। তাই তারা তাদের নিজ ঘড়ে নিজেরা পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে আমাদের নামে মামলা করার জন্য মিথ্যা প্রচার দিচ্ছে।

তিতাস থানা সূত্রে জানা যায়, আগুন লাগানোর বিষয়ে আসমি পক্ষ কোন অভিযোগ না করলেও মামলার বাদী গোলাম মোস্তফা তিতাস থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।