ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আবহাওয়ার খবর প্রচারে সাংবাদিকের ওপরই বজ্রপাত! (ভিডিও)

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

বিশ্বজুড়ে আবহাওয়া প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে। বর্তমান সময়ে আবহাওয়ার খবর পেতে মানুষ মুখিয়ে থাকেন। আর মানুষের আগ্রহের কারণে সংবাদকর্মীরাও শত বিপত্তি পেরিয়ে আবহাওয়ার সংবাদ লাইভ সম্প্রচার করে থাকেন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে আবহাওয়ার সংবাদের লাইভ সম্প্রচারে বজ্রপাতের শিকার হয়েছেন এক সাংবাদিক। এ ধরনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়েছে। 

জানা গেছে, টর্নেডোতে বিধ্বস্ত অ্যারিজোনার ফোনিক্স থেকে লাইভ আপডেট দেয়ার সময় তার শরীরের খুব কাছেই বজ্রপাত ঘটে। বজ্রপাতের পর গোটা এলাকায় ঘটে বিদ্যুৎ বিপর্যয়। তবে অল্পের জন্য বেঁচে যান সেই সাংবাদিক।

সাধারণত যুদ্ধক্ষেত্র বা বিপদসংকুল পরিস্থিতিতে সাংবাদিকদের খবর সংগ্রহ করতে গিয়ে বিপদে পড়ার অভিজ্ঞতা হয়। তবে এমন খবর খুবই কম পাওয়া যায়।

ভিডিওটি এখানে  দেখুন