ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

আমাকে সহযোগিতা করুন বরুড়াকে এগিয়ে নেবোঃনাছিমুল আলম এমপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

“সকলের মতামত নিয়ে কমিটি গঠন করুন। সমিতিটিকে গণতান্ত্রিক করেন। তাহলে সকলে এগিয়ে আসবে। স্কুলগুলো সরকারি হলে কি স্বাধিনতা পাবেন। তা আমার জানা নেই। সরকারি হলে বেতন তারতম্য বেশী হবে না। বাড়তি সুবিধা পেনশন পাবেন। সরকার বেরসরকারিদেরকেও পেনশনের আওতায় আনতেছেন। শিক্ষামন্ত্রী গালিমপুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষের অনুষ্ঠানে আসবেন। সেখানে আপনাদের দাবি দাওয়া তোলে ধরবেন। আমি আপনার সাথে আছি। বরুড়া জনকল্যাণ সমিতি একটি অফিস কিনেছে। বরুড়ার সকলে এটা ব্যবহার করতে পারবেন। ছেলে মেয়েদের কোন অসুবিধা হলে ঢাকায় এ অফিসে গিয়ে যোগাযোগ করবেন। আপনাদের সমস্যার সমাধান হবে। পাঁচ বছরের পরিকল্পনা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। প্রচেষ্টা থাকলে অনেক কিছু করা সম্ভব। নিয়মের ভেতরে থেকে সরকার প্রতিষ্ঠানকে এমপিও ভুক্ত করবেন। প্রতিষ্ঠানে তদারকির বিকল্প নেই। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করেছে তদারকি করার জন্য। দেয়া নেয়ার বিষয় থেকে বেরিয়ে আসতে হবে। লেখা পড়া করে ফলাফল করতে হবে। সুবিধা দিয়ে নয়। আমি প্রথম এমপি হয়ে প্রাথমিক বিদ্যালয়ে অনেক মা সমাবেশ করেছি। মাধ্যমিক বিদ্যালয়গুলোতে মা সমাবেশের ব্যবস্থা করুন। তাহলে ভালো ফলাফল আসবে। আপনারা আমাকে সহযোগিতা করুন। আমি বরুড়া কে এগিয়ে নেবো”। 

গতকাল শনিবার বরুড়া পৌর এলাকার তলাগ্রাম তারুনি চরণ লাহা উচ্চ বিদ্যালয়ে বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এ কথাগুলো বলেন কুমিল্লা-৮ (বরুড়া) আসনের এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল। তিনি বরগুণার কথা উল্লেখ করে আরো বলেন, অন্যায় দেখলে প্রতিবাদ করুন। ন্যায়কে অভিনন্দন জানান। ভবিষ্যতে বরুড়া হবে শিক্ষিত ,সমৃদ্ধ, সুন্দর বরুড়া। সকল প্রতিষ্ঠানকে মাস্টার প্লান থাকতে হবে। যাতে করে ভবিষ্যতে কোন অসুবিধা না পড়তে হয়। আপনাদের জায়গা থেকে আপনারা দায়িত্ব পালন করুন। তাহলে আমাদের সুন্দর একটি বরুড়া হবে”।