ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আমার ছেলে ছাত্রলীগ নেতা আমার বিরুদ্ধে লেখালেখি করলে কিছুই হবে না,

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২০  

কুমিল্লার হোমনা উপজেলায় কর্মরত সাংবাদিকদের কে কুটুক্তি করে আমার ছেলে ছাত্রলীগ নেতা ঢাকা ইউনির্ভাসিটিতে মাস্টার্সে পড়ে আমার বিরুদ্ধে যতই লেখালেখি করা হয় না কেন তাতে আমার কিছুই হবে না। বরংচ বেশি বাড়াবাড়ি করলে ছেলেকে বলবো ছাত্রলীগের পোলাপাইন নিয়ে হাত-পা ভেঙ্গে গুড়িয়ে দিতে। প্রকাশ্য দিবালোকে গালর্স স্কুল মাকের্টের দো-তলায় আজাদ কম্পিউটার এন্ড স্টুডিওতে সাংবাদিক তার ক্যামেরার মেমোরি থেকে ছবি কপি করে মো. খোকন মিয়া নামের এক ব্যক্তিকে দেওয়ার সময় বীরদর্পে কথা গুলো বলেন,উপজেলার দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,বদমেজাজি আব্দুল করিম।

গতকাল রোববার দুপুরের দিকে সমাজ কণ্ঠ পত্রিকার হোমনা-বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধি ওই শিক্ষকের কাছে হোমনায় বিদ্যালয় বন্ধ রেখে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে সরকারি শিক্ষকদের যোগদান এ বিষয়ে জানতে চাইলে শিক্ষক আব্দুল করিম বলেন, আমি শিক্ষা অফিস থেকে ২দিন আগেই ছুটি নিয়ে ছিলাম, ছুটি থাকা অবস্থায়ই অনুষ্ঠানে অংশগ্রহণ করি। শুধু আমি নই আমার সাথে আরও বেশ কয়েকজন শিক্ষক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিক ওই শিক্ষকের কাছে ছুটি নেওয়ার কোনো কাগজপত্র আছে কিনা জানতে চাইলে শিক্ষক আব্দুল করিম বেশ উত্তেজিত হয়ে উঠেন এবং বলেন তোমাদের মত সাংবাদিকরা আমার বিরুদ্ধে লেখালেখি করে কি করবে। আমার ছেলে ঢাকা ইউনির্ভাসিটিতে পড়ে, সে সেখানকার ছাত্রলীগের অনেক বড় নেতা। তোমরা যদি বেশি বাড়াবাড়ি করো আমার ছেলেকে বলবো ছাত্রলীগের পোলাপাইন নিয়ে হাত-পা ভেঙ্গে গুড়িয়ে দিতে। যদি ভাল চাও তুমি বা তোমরা আমার বিরুদ্ধে লেখালেখি থেকে বিরত থাকো।

উল্লেখ্য গত ০৪/০১/২০২০ ইং শনিবার হোমনা চৌরাস্তা-বাগমারা রোডে অবস্থিত অধ্যক্ষ আবদুল মজিদ মডেল স্কুল এন্ড কলেজের ভর্তিচ্ছু মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে আছাদপুর ইউনিয়নের দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম ও ভংঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদিন বিদ্যালয় বন্ধ রেখে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ পরিচালক মো. সুলতান মিয়া।

এব্যাপারে উপজেলা সহকারি শিক্ষা অফিসার দুলালপুর ক্লাস্টার এর (এটিও) মো. নজরুল ইসলাম বলেন, ্ওইদিন দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিমসহ আমার ক্লাস্টারের কোনো শিক্ষকেরই ছুটি ছিল না। শুধু মাত্র পাথালিয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদ আলম আমার কাছ থেকে অধ্যক্ষ আবদুল মজিদ মডেল স্কুল এন্ড কলেজের ভর্তিচ্ছু মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তার ব্যক্তিগত দাওয়াত আছে বলে জানালে আমি শুধু তাকেই যোগদান করার অনুমোতি প্রদান করেছিলাম।

শিক্ষক আব্দুল করিম কিছুতেই ছুটিতে ছিলেন না। তার ছুটির আবেদন গতকাল ৫ই জানুয়ারি মঞ্জুর করা হয়েছে। সাংবাদিককে কুটুক্তি করার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনারা সাংবাদিক সম্মানীত ব্যক্তি যদি কেহ আপনাদের কে অসম্মান করে থাকে তা হলে আপনারা আইনের আশ্রয় নিতে পারেন। যদি আমার শিক্ষক অসম্মানজনক কিছু বলে বা করে থাকে তা হলে অফিসে লিখিত অভিযোগ করলে অবশ্যই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।