ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

‘আমার দুয়ারে ঈদের চাঁন আইছে’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৩  

‘অসুস্থতার জন্য জামাই কাম করতো পারে না। পোলা-মাইয়া নিয়ে কোনো রকম শাক পাতা টুকাই খেয়ে বেঁচি আছি। ভাবছি ঈদও যাইবো এমন। আজকে আমার ঘরে ঈদের সব বাজার নিয়ে আইছে এমপি সাহেব। মনে হইতাছে আজ আমার ঘরের দুয়ারে ঈদের চাঁন আইছে’।

দেবিদ্বারের গুচ্ছ গ্রামের বাসিন্দা হোসনেয়ারা সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের হাত থেকে ঈদ সামগ্রী উপহার পেয়ে আপ্লুত হয়ে বলছিলেন এসব কথা।

হোসনেয়ারা বলেন, ‘আমরার কি আর তৌফিক আছে এমন দামী খাবার কিনে খাওয়ায়? বাইরে মানুষ আমাদের ঘৃণা করে। আমরা পথের মানুষ ছিলাম। আমাদের সাহায্যও করে না। এমপি রাজী আমার ঘরে আইছে। আমি তার মাথায় হাত বুলাই দিছি। এটাই আমার ঈদ’।

প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা অনুযায়ী কুমিল্লার দেবিদ্বারে আশ্রয়ণ প্রকল্প ও গুচ্ছ গ্রামের বাসিন্দাদের পাশাপাশি সব শ্রেণিপেশার ৫ হাজার পরিবারের হাতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।


বৃহস্পতিবার দলীয় নেতাকর্মীদের নিয়ে গুচ্ছ গ্রাম গুলোতে নিজ হাতে তুলে দেন সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল। এছাড়া উপজেলার অস্বচ্ছল মানুষের এলাকা ভিত্তিক ঈদ উপহার বিতরণ করেন তিনি। এসময় তরুণ এই সাংসদ বলেন, ‘সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল জানান, স্বাধিনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিদের্শ দিয়েছেন। একটি মানবিক ও কল্যাণকামী রাষ্ট্র গড়তে হলে সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণ ও উন্নয়ন করতে হবে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কাজ করে যাচ্ছি’।

ঈদ উপহার বিতরণকালে উপজেলা আ’লীগের সহ-সভাপতি মনির মাষ্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, উপজেলা আ’লীগ নেতা আবুল খায়ের মুন্সী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিকসহ বিভিন্ন স্তরের
নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।