ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আ`লীগ নেতার উপর হামলার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জি. মফিজুল রহমানের উপর অতর্কিত হামলার প্রতিবাদে স্থানীয় লোকজন মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। মঙ্গলবার (২ মার্চ) বিকেলে লক্ষিপুর চৌ-রাস্তা স্থানীয় লোকজন এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করে।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে স্থানীয়দের মধ্য বক্তব্য রাখেন, মো. আব্বাস উদ্দিন, মো. রাজু হোসাইন, মো. মানিক হোসাইন, মো. ফারুক।

ওই সময় রাসেল, লিমন, মানিক, রুবেল, নুরুল ইসলাম, শাকিল সর্দার, মাসুম বেপারী, ইমন ও রাব্বি সর্দারসহ এলাকার শতাধিক লোকজন উপস্থিত ছিলেন

প্রতিবাদ সমাবেশে স্থানীয়রা বলেন, ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের আটক করে দৃষ্টান্ত শাস্তি দাবি করেন। সে সাথে তারা এই ন্যাক্কার জনক হামলার তীব্র-নিন্দা প্রতিবাদ জানান।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২ টায় লক্ষিপুর চৌ-রাস্তা ইউনিয়ন পরিষদের বর্তমান  চেয়ারম্যান শরাফত উল্ল্যাহর ছেলে আশেক ও তার চাচা এনায়েত উল্ল্যাহ ও একই এলাকার আনোয়ার হোসেন লিটন, মুখলেছুর রহমান জমাদ্দার, বাহার উদ্দিনসহ অজ্ঞাতনামা কয়েকজন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজুর রহমানের উপর অতর্কিত হামলা চালায়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় গত ১ মার্চ সোমবার ইঞ্জি. মফিজুর রহমান বাদী হয়ে ৫ জনকে আসামী করে ফরিদগঞ্জ থানা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১। পরে মামলার ২নং আসামী আনোয়ার হোসেন লিটনকে সোমবার রাতে আটক করে ফরিদগঞ্জ থানা পুলিশ।