ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আ.লীগের মনোনয়ণ প্রত্যাশী সাজেদার ঈদ উপহার পেয়ে মহাখুশি তারা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩  

ঈদ এসে গেলেও আমাদের খোঁজ কেউ রাখেনি। করোনার এই লগডাউনে কাম-কাজ নাই, কী খেয়ে বেঁচে আছি? কেউ খোঁজ রাখেনি! কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের নৌকার মনোনয়ণ প্রত্যাশী সাজেদা আক্তার মায়ার নিজস্ব অর্থায়নে আমাদের যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা মহাখুশি। ঈদে নতুণ কাপড় পেয়ে আমাদের সন্তানাদি নিয়ে নিজেরা আনন্দ করতে পারবো। ’

মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় সাজেদা আক্তার মায়ার উদ্যোগে কুমিল্লার দেবীদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রামে অসহায় দরিদ্ররা ঈদ উপহার পেয়ে এমন অনুভুতি ব্যক্ত করেন।

বিশিষ্ট শিক্ষাবিদ আবদুল সামাদ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রয়াত আওয়ামীলীগ নেতা এম হুমায়ুন মাহমুদের স্ত্রী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-৪(দেবীদ্বার) আসনের নৌকার মনোনয়ণ প্রত্যাশী সাজেদা আক্তার মায়া।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা মহামারির কারণে দিনমজুর শ্রমিক নিম্ন আয়ের মানুষেরা অসহায় হয়ে পড়েছে। আমাদের সবার উচিত যার যার অবস্থান থেকে পাশে দাঁড়ানো। ধন্যবাদ জানাই এম হুমায়ন মাহমুদের স্ত্রী সাজেদা আক্তার মায়াকে এমন উদ্যোগ নেওয়ার জন্য। সাধারণ মানুষ তার এই উপহার পেয়ে অনেক আনন্দিত ও আবেগাপ্লুত হয়েছে।