ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জাম প্রদান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর মেশিন, পালস্ অক্সিমিটার, মাস্ক, গ্লাবস ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে ‘মরহুম আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে বিশিষ্ট চিকিৎসক ফায়েজুর রহমান ফয়েজ এই চিকিৎসা সেবা সুরক্ষা সরঞ্জামগুলো হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তুলে দেন। এসময় আশুগঞ্জ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহা এই স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামগুলো বুঝে নেন।

আশুগঞ্জ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জের ইউএনও অরবিন্দ বিশ্বাস, আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ জাবেদ মাহমুদ, আশুগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আল মামুন। সার্বিক তত্ববধানে ছিলেন আতাউর রহমান এর ছেলে ও আশুগঞ্জ ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. ফাইজুর রহমান ফয়েজ। 

আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুপুর সাহার হাতে দুটি অক্সিজেন কনসেনটেটর মেশিন, পাচটি পালস্ অক্সিমিটার, এক হাজার মাস্ক, এক হাজার গ্লাভস ও এক’শ হ্যান্ড সেনিটাইজার তুলে দেয়া হয়।