ব্রেকিং:
মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

আশুগঞ্জে গ্রুপিংয়ে নিঃশেষ হচ্ছে বিএনপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

নেই কোনো দলীয় কার্যালয় কিংবা সাংগঠনিক কার্যক্রম। এমনকি গত ১৯ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী থাকলেও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কোনো কার্যক্রম দেখা যায়নি। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গ্রুপিংয়ে এমন বিপর্যস্ত অবস্থা বিএনপির।

কর্মী সমর্থকরা বলেন, বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে উপজেলা বিএনপির নীতি নির্ধারকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার কথা। কিন্তু তারা তা না করে নীরবে বসে আছেন। এমনকি দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে একটা আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন পর্যন্ত করা হয়নি।

তারা আরো বলেন, নেতারা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে সাংগঠনিকভাবে তাদের কার্যক্রম পরিচালনা করবেন। কিন্তু তা না করে তারা একে অপরের বিরুদ্ধে গ্রুপিং করে দলকে নিঃশেষ করে দিচ্ছেন। 

এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদের মোবাইলে একাধিকবার ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।