ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ পাঁচজনকে আটক করেছে করেছে র‍্যাব। শনিবার উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশে ঢাকা-সিলেট মহাসড়কে সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত পৃথক তিনটি অভিযানে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার কামালমুড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো. আলম মিয়া ও একই এলাকার মো. জলফু মিয়ার ছেলে মো. আকাশ, হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগান এলাকার নগেন্দ্র মুন্ডার ছেলে লিটন মুন্ডা, একই উপজেলার গাদ্দিশাল এলাকার মো. আব্দুল জলিলের ছেলে মো. খলিল মিয়া, কালামন্ডল এলাকার কাছম আলীর ছেলে মো. সুজন।

দুপুর ১টার দিকে পাঠানো প্রেস রিলিজে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানির অধিনায়ক অ্যাডিশনাল এসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে একটি চক্র গাঁজা ও ফেনসিডিল দেশের বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পাশে ঢাকা-সিলেট মহাসড়কে সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত পৃথক তিনটি অভিযানে তাদের আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে ৭৫ কেজি গাঁজা, ৯০ বোতল ফেনসিডিল ও তাদের ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আশুগঞ্জে থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।