ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার দেবিদ্বার উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী। বৃহস্পতিবার দুপুরে সুবিল ইউনিয়নের বুড়িরপাড় এলাকার দুটি আশ্রয়ণ প্রকল্পের ৪৬ জনের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ শেষে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন ও বাসিন্দাদের খোঁজ খবর নেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. গোলাম মাওলা, ইউপি চেয়ারম্যান মো. গোলাম সারোয়ার মুকুল ভূঁইয়া, ইউপি সদস্য মো. সোহেল মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কম্বল বিতরণ শেষে তিনি একই ইউনিয়নের নয়াকান্দি গ্রামে চলমান আশ্রয়ণ প্রকল্পের কাজ ও ৪০ দিনের কর্মসূচির সদ্য সমাপ্ত কাজ পরিদর্শন করেন। 

কম্বল বিতরণকালে ডেজী চক্রবর্তী বলেন, প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে সবগুলো আশ্রয়ণ প্রকল্পে বিতরণ করা হবে। এছাড়াও চলতি শীতে অসহায় ও দুস্থদের মাঝে প্রায় ৭ হাজার কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে উপজেলা প্রশাসন।

তিনি বাসিন্দাদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী আপনাদের প্রতি সদয় হয়ে একটি করে পাকা ঘর উপহার দিয়েছেন, আপনারা এর সঠিকভাবে রক্ষণাবেক্ষণ করবেন। ঘরের চারপাশে পতিত জমিতে বিভিন্ন শাক সবজি রোপণ ও হাঁস-মুরগি পালন করতে পারেন। এতে আপনাদের অভাব কিছুটা হলেও দূর হবে।