ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ইউপি নির্বাচনে ভোটারদের আগ্রহ বেড়েছে: ওবায়দুল কাদের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২১  

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের আগ্রহ বেড়েছে এবং নির্বাচনে ভোটারদের উপস্থিতি সর্বকালের সব রেকর্ড ভেঙেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

সোমবার ঢাকার নবাবগঞ্জ পার্ক প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ২৩নং ওয়ার্ডের ছয়টি ইউনিটের সম্মেলনে এসব কথা বলেন তিনি। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতারা আন্দোলনের ডাক দিয়ে বাসায় বসে হিন্দি সিরিয়াল দেখে। তারা কোনো ইস্যু না পেয়ে খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি শুরু করেছে। খালেদা জিয়ার বর্তমান অবস্থার জন্য বিএনপিই দায়ী। বিএনপির নেতারাই খালেদা জিয়ার মৃত্যু কামনা করে। কিন্তু আমরা চাই খালেদা জিয়া দ্রুত সুস্থ হয়ে উঠুক। 

শিক্ষার্থীদের হাফ ভাড়ার দাবি যৌক্তিক উল্লেখ ওবায়দুল কাদের বলেন, বাস মালিকদের হাফ ভাড়া নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্বান করেছেন‌। এরই মধ্যে বিআরটিসি বাসের ৫০ শতাংশ ভাড়া নেয়ার ঘোষণা দিয়েছে সরকার। শিক্ষার্থীদের হাফ ভাড়া নেয়ার জন্য আমি বাস মালিক সমিতির নেতাদের আহ্বান জানাবো।

বিএনপি কোনো ইস্যু না পেয়ে এখন আবার শিক্ষার্থীদের উস্কে দিয়ে তাদের আন্দোলনের ওপর ভর করছে বলেও এ সময় মন্তব্য করেন সেতুমন্ত্রী।

সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা ৭ আসনের এমপি হাজী সেলিম প্রমুখ।