ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ইউপি সদস্যের ছুরিকাঘাতে যুবলীগ নেতা আহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের ইউপি সদস্য নজরুল ইসলামের ছুরিকাঘাতে সাবেক ওয়ার্ড যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মোল্লা আহত হয়েছে।

রবিবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন মির্জাপুর বাজারের মোড়ে এ ঘটনা ঘটে।

আহত ইকবাল হোসেন মোল্লা ওরফে রেজাউল (৩৫) বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক যুবলীগের সভাপতি ও কোদালকাটা গ্রামের ইদ্রিস মোল্লার ছেলে। এ ঘটনায় বাঙ্গরা বাজার থানায় একটি মামলা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম গত জাতীয় সংসদ নির্বাচনের সময় আওয়ামীলীগের একটি অফিসে আগুন লাগীয়ে দেয়। পরে এ ঘটনায় ইকবাল হোসেন বাদী হয়ে ইউপি সদস্য নজরুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। তখন থেকেই ওই ইউপি সদস্য ইকবাল হোসেনকে নানা ভাবে ক্ষতি করার চেষ্টা করে আসছিলো। কিছুদিন আগে ইকবাল হোসেন স্থানীয় লোকজনের কাছে ইউপি সদস্য নজরুল ইসলামের নানা অপকর্ম তুলে ধরায়। গত রবিবার সকাল ৮টার দিকে ইকবাল হোসেন স্থনীয় মির্জাপুর বাজার থেকে বাড়ী যাওয়ার পথে কোদালকাটা ব্রিজের উপর অটো রিক্সা থামিয়ে ইউপি সদস্য নজরুল ইসলাম ও তার সহযোগী নিজাম উদ্দিন মোল্লাসহ কয়েকজন লোক ইকবাল হোসেনের ওপর আক্রমন করে। এসময় ইউপি সদস্য প্রাণে মেরে ফেলার জন্য ছুরি দিয়ে ইকবালের পেটে সজোরে আঘাত করে, বাঁচার জন্য ইকবাল সরে গেলে তার ডান হাত কেটে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয় লোকজন আসলে ইউপি সদস্য নজরুল ইসলাম ও তার সঙ্গীরা পালিয়ে যায়। আহত ইকবালকে স্থানীয়রা উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এবিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগ পেয়ে থানার একটি টিম ঘটনাস্থলে গিয়েছে। তবে ওই ইউপি সদস্যকে পাওয়া যায়নি। আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।