ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ইউপি সদস্যের বাড়ি থেকে এলজি ও কার্তুজ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার লাকসামে এক ইউপি সদস্যের বাড়ি থেকে একটি এলজি ও একটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। উপজেলার মুদাফরগঞ্জ ইউনিয়নের শ্রীয়াং গ্রামের ইউপি সদস্য চৌধুরী মেম্বারের বাড়ি থেকে লাকসাম থানা পুলিশ অস্ত্রগুলো উদ্ধার করে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে সংবাদ পেয়ে পুলিশ উপজেলার মুদাফরগঞ্জ ইউনিয়নের শ্রীয়াং গ্রামের চৌধুরী মেম্বার বাড়ির পরিত্যক্ত ঘর থেকে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে। ওই ইউপি সদস্যের দাবি তাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করে অন্য কেউ এ ঘটনা ঘটিয়েছে।

লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। আশা করি দ্রুত ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।