ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

ইমরান খান চার ছাগলের মালিক, স্ত্রীর নেই গয়না

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২  

পাকিস্তানের ১০৮ নম্বর আসনে (ফয়সালাবাদ) উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এজন্য পাকিস্তানের নির্বাচন কমিশনে (ইসিপি) মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।  মনোনয়নপত্রে স্ত্রীসহ পিটিআই চেয়ারম্যানের সম্পদের হিসাব উল্লেখ করা হয়েছে।- খবর জিও নিউজের। 

সংবাদমাধ্যমের এক প্রতিবেদেন বলা হয়, ইসিপিকে দেওয়া ইমরান সম্পদের বিবরণীতে দেখা যাচ্ছে, তার সম্পদের মোট মূল্য ৩০৪ দশমিক ২ মিলিয়ন রুপির বেশি। হিসাবে তিনি ভাক্কর জেলায় উত্তরাধিকারসূত্রে পাওয়া দুটি বাড়ি ও ২৮ দশমিক ৫ একর জমির কথাও উল্লেখ করেছেন।

এছাড়া কাগজপত্রে উল্লেখ করেছেন যে, তার কোনো গয়না নেই। ইসলামাবাদে তার একটি ফ্ল্যাট ও বাণিজ্যিক প্লট রয়েছে। এগুলো থেকে তিনি ১ দশমিক ৪ মিলিয়ন রুপি ভাড়া পান।

ইমরান খানের চারটি ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে। তার কোনো বিনিয়োগ নেই। এখন তার হাতে  ১১ দশমিক ২২ মিলিয়ন নগদ অর্থ রয়েছে। এছাড়া তার চারটি ছাগল রয়েছে। এগুলোর দাম ২০ হাজার রুপি।

ইমরান খান জামান পার্কে বাড়ি নির্মাণে ব্যয় করেছেন ৪৮ দশমিক ৬৬ মিলিয়ন রুপি। আর বানিগালার বাড়ি নির্মাণে ব্যয় করেছেন অতিরিক্ত ৪ দশমিক ৯ মিলিয়ন রুপি। তবে মনোনয়নপত্রে ইমরান খান তার সন্তানদের কথা উল্লেখ করেননি।

মনোনয়নপত্রে ইমরান খান তার স্ত্রী বুশরা বিবির সম্পদ উল্লেখ করেছেন। পাকপাত্তন ও ওকারা এলাকায় বুশরার নামে ৬৯৮ কানাল (১ কানালে ৬০৫ গজ) জমি আছে। বুশরার নামে বাণীগালায় তিন কানালের একটি বাড়িও আছে। মনোনয়নপত্র অনুযায়ী, ইমরান খানের স্ত্রীর কোনো গয়না নেই।