ব্রেকিং:
ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত সিদ্দিকী নির্বাচনে ভোটার উপস্থিতি না থাকলে সেটা কলঙ্কজনক হবে নির্বাচনী দায়িত্ব পালনে সম্পূর্ণ প্রস্তুত বিজিবি
  • বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

র‌্যাব-১১, সিপিসি-২ এর অভিযানে চাঁদপুর জেলার শাহরাস্তি থেকে ২,২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১জন মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার  
নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-১১ কুমিল্লা ক্যাম্পের একটি অভিযানিক দল ২ হাজার ২ শ’ ইয়াবাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার লাভলী আক্তার (২৫)। সে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলাধীন উনখিলা গ্রামের আবদুর রহিমের স্ত্রী। শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে ৮ নভেম্বর রাত্র আনুমানিক সাড়ে তিনটার দিকে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি মোঃ মহিতুল ইসলামের নেতৃত্বে চাঁদপুর জেলার শাহরাস্তি থানাধীন উনখিলা গ্রামের অভিযান চালায়। এসময় ওই গ্রামের আবদুর রহিমের স্ত্রী লাভলী আক্তারকে ২,২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি মোবাইল ফোনসহ গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, লাভলী দীর্ঘদিন যাবত চাঁদপুর জেলার শাহরাস্তি থানা এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। আসামী বর্ণিত ঘটনার তারিখ ও সময়ে জব্দকৃত মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রাখার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে চাঁদপুর জেলার শাহরাস্তি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।