ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ইয়াবাসহ বাটু মইন আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়ন এর গোবিন্দ পুর গ্রামে, বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে, ইয়াবাসহ একজনকে আটক করে থানায় নিয়ে আসে।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান রোববার সকালে বুড়িচং থানার এস আই সুজন শ্যাম, এ এস আই মেজবাউল আলম ফোর্সসহ, উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের গোবিন্দ পুর বাজারে একটি মুদি দোকানে অভিযান চালায়। এ সময় ওই মুদি দোকানে তল্লাশী চালিয়ে পুলিশ ১১ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং এক মাদক ব্যবসায়ীকে আটক করে। 

আটক কৃত মাদক ব্যবসায়ী হল উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের গোবিন্দ পুর পশ্চিম পাড়ার মোঃ মফিজুল ইসলাম এর ছেলে মোঃ মাইন উদ্দিন (৩০)। রোববার বিকেলে বুড়িচং থানা পুলিশ আটক কৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করে। পরে পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।