ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ঈদ উপলক্ষে বিএসএফকে মিষ্টি খাওয়ালো বিজিবি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ আগস্ট ২০২০  

অনলাইন রিপোর্টার ॥ ঈদুল আযহা উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবির চেঢ়ঁড়া সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিজিবি। ঈদের দিন শনিবার দুপুরে চেঢ়ঁড়া সীমান্তের ছোট যমুনা নদীর পাড়ে আটাপাড়া ক্যাম্প কমান্ডার সুবেদার রবিউল ইসলাম ভারতের হিলির বিএসএফ ক্যাম্প কমান্ডার শ্রী সংগ্রামকে মিষ্টির প্যাকেট ও ফুলেল শুভেচ্ছা জানায়।

এ সময় বিজিবি-বিএসএফের সদস্যরাও উপস্থিত ছিলেন। আটাপাড়া ক্যাম্প কমান্ডার বলেন, ঈদুল আযহা উপলক্ষ্যে জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়কের পক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দেয়া হয়।

সীমান্তে সৌহার্দ সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি-বিএসএফকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনে উভয় বাহিনীর মাঝে সুসম্পর্ক বজায় থাকে বলেও তিনি জানান।