ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজে ক্রীড়া প্রতিযোগিতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৩  

শিক্ষা জাতির মেরুদণ্ড, শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি করতে পারবে না। তাই বলা যায় -যে জাতি যত শিক্ষত,সে জাতি তত উন্নত।
তিনি বলেন -জননেত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে বাংলাদেশ আজ সকল ক্ষেত্রে ডিজিটালাইজেশন বাস্তবায়নের মাধ্যমে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের এ অগ্রযাত্রাকে ধারাবাহিকতা রাখতে জননেত্রীর ভিশন ২০৪১বাস্তবায়ন করতে স্বচেষ্ট থাকতে হবে।
গতকাল বৃহষ্পতির সকাল ১১টায় মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাছের।
এসময় তিনি আরো বলেন -উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজের আজকের আয়োজন আমাকে মুগ্ধ করেছে। আমি তাদের (শিক্ষার্থীদের)ভিতর অনেক সম্ভাবনা দেখছি।পরে তিনি সকলকে ধন্যবাদ জানান এবং প্রতিষ্ঠানটির সম্বৃদ্ধি কামনা করেন।
উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল হালিম পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী।বিশেষ বক্তা ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)মেজবাহ উল আলম।বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মাননীয় এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয় কারী মোঃ কামাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন, উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরু, উত্তর হাওলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ভূঁইয়া, সাধারণ সম্পাদক শামসুল আলম মজুমদার।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র লীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, নাথের পেটুয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শেখ বাবুল,উত্তর হাওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক হাজী একরামুল হক,উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মাওলানা ইয়াকুব শরীফ, দিঘির পাড় দারুল উলুম মাদরাসার মোহতামিম মাওলানা মোঃ রুহুল আমিন, উত্তর হাওলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী সোহাগ, উত্তর হাওলা ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান পাটোয়ারী প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এস এম শেখ কামাল। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থী নজরুল ইসলাম পাটোয়ারী সোহেল ও শাকিলা মজুমদার।