ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

উপ-নির্বাচনে হেরে যাওয়ায় নাশকতা চালিয়েছে বিএনপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে হেরে যাওয়ায় বিএনপি গত বৃহস্পতিবার নাশকতা চালিয়েছে বলে অভিযোগ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার রাজধানীর ধানমন্ডির বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা নাশকতা চালিয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ঢাকা-১৮ উপ-নির্বাচনকে কেন্দ্র করে কিছু কথোপকথন পাওয়া গেছে। এতে ফলাফল মেনে নিতে পারেনি বলেই বিএনপি এমনটি করেছে বলে শোনা গেছে। যেখানেই তারা পরাজিত হয়েছে, সেখানেই তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চেয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সিসিটিভি ফুটেজ দেখে আইনশৃঙ্খলা বাহিনী তাদের চিহ্নিত করেছে। তাদের গ্রেফতারে নিরাপত্তা বাহিনী তৎপর রয়েছে। 

এদিকে রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় এ পর্যন্ত ১৪টি মামলা ও ৩২ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এদের মধ্যে ২৮ জনকে রিমান্ডে নেয়া হয়েছে।

গত বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে থাকা ও চলন্ত ১১টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।  এসব ঘটনায় এ পর্যন্ত ১৪টি মামলা দায়ের করা হয়েছে।