ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জুলাই ২০২০  

সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু বলেছেন যে, মহামারী করোনা ভাইরাস সংক্রমণে যারা আক্রান্ত হবে তারা প্রাথমিক পর্যায়ে এ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে পারবেন। এ ছাড়া বুড়িচং – ব্রাক্ষণপাড়া উপজেলার যে সকল লোকজন শ্বাস কষ্ট, এজমা, হার্ডের সহ অন্যান্য রোগী রয়েছে তারা ও এই হাসপাতাল থেকে চিকিৎসা নিতে পারবেন। কুমিল্লার মধ্যে এই প্রথম আমরা করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের জন্য এই চিকিৎসা ব্যবস্হা নিয়েছি যাতে আমাদের কোন লোক বিনা চিকিৎসায় যেন মারা না যায়। ডাক্তাদের কে সর্দায় জনগন ও রোগীকে প্রকৃত স্বাস্থ্য সেবা দিতে হবে। ডাক্তারদের চিকিৎসা সেবায় কোন অবহেলা বরদাস্ত করা হবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমরা বুড়িচং ও ব্রাক্ষণপাড়া দুটি হাসপাতালে আ সি ইউ ও করার পরিকল্পনা গ্রহণ করেছি । এতে করে এলাকার চিকিৎসার বিড়ম্বনা দূর হয়ে যাবে।

শনিবার সকালে বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে আয়েজিত করোনা ভাইরাস সংক্রমণে চিকিৎসা সেবার উদ্দেশ্যে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের ১০ শয্যা বিশিষ্ট অক্সিজেন সরবরাহ ইউনিট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে শুভ উদ্বোধন কালে এসব কথা বলেন।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু, বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম, উপজেলা প্রকৌশলী অনুপ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খান, উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মুক্তি যোদ্ধা কমান্ডার ময়নাল হোসেন ফকির, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ মনির হোসেন, ডা. মোঃ মহি উদ্দিন মাহমুদ, ডা.শাহ মোহাম্মদ ইন্তেখাব, ডা. মোঃ আজগর আহম্মেদ, গোলাম রব্বানী সোহেল, এমটি ল্যাব ডা. ফাতেমা বেগম, স্বাস্থ্য সহকারী আব্দুল হক বাবুল, সোহেল আহাম্মাদ, সিএইচ সিপি মোঃ ইকবাল হোসেন সোবহান, মশুদুল হক, নিজাম উদ্দিন, রাশেদুল হক, মুকবুল হোসেন , ফারুক হোসেন প্রমুখ।