ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

এক হাজার কর্মহীনের হাতে পৌঁছালো প্রধানমন্ত্রীর উপহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ মে ২০২১  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবকালে সাময়িক কর্মহীন বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন। বৃহস্পতিবার সকালে আখাউড়া পৌরশহরসহ উপজেলার ৫টি ইউপির ১ হাজার অসহায় দুস্থ মানুষের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, আধা কেজি ডাল, আধা কেজি চিনি, এক প্যাকেট সেমাই তেল এক লিটার ও এক কেজি পেঁয়াজ। 

ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সাবেক অধ্যক্ষ জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন ভূইয়া, নাছরিন সফিক আলেয়া, ইউপি চেয়ারম্যান মনির হোসেন, জালাল হোসেন, কামাল ভূইয়া, প্রেস ক্লাব সভাপতি মো. মানিক মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়নসহ প্রমুখ।

উপহার প্রদান উপলক্ষ্যে প্রধান অতিথি থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন আইন বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন এই আয়োজন করেন।

আইনমন্ত্রী বলেন, রমজান মাস সিয়ামের সাধনার মাস। রমজানে শেষে ঈদুল ফিতর হল আমাদের আনন্দের দিন। সেই কথা ভেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার সামাগ্রী পাঠিয়েছেন। এই রকম আজকে একজন প্রধানমন্ত্রী অসহায় জনগণের পাশে এসে দাড়িয়েছেন এটা কিন্ত ১৯৭৫ সালের পরে আর দেখে যায়নি। 

মন্ত্রী আরো বলেন, কোভিড ১৯ কারণে আপনারদের যে অসুবিধা হচ্ছে অনিচ্ছা থাকা সত্ত্বেও লকডাউনে থাকতে হচ্ছে। আপনাদের যেন কষ্ট না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য উপহার পাঠিয়েছেন। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার চেষ্টা করেছেন। ১৯৯৬ সালে যখন তিনি প্রধানমন্ত্রী হিসেবে সরকার গঠন করে তখন ও তিনি বাংলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তিনি কাজে নিয়োজিত ছিলেন। ২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে ২০০৯ সালে সরকার গঠন করে এখনো মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করছেন। যার ফলে আজকে সারা বিশ্বে বাংলাদেশ মর্যাদার আসনে আছে। 

আপনারা এই সংগ্রামে একা নন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমি আপনাদের পাশে আছি। করোনার মহামারি থেকে মুক্তি পেতে দেশবাসীকে রমজান মাসে আল্লাহ কাছে বেশি বেশি করে প্রার্থনার করার জন্য সবাইকে আহবান জানান।