ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

এখন থেকে সকল ভেদাভেদ ভুলে কাজ করতে হবে -মেজর (অবঃ) রফিকুল ইসলাম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২২  

মোঃ মঈনুল ইসলাম কাজলঃ আওয়ামীলীগের ইতিহাস জানতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কাজ এগিয়ে চলছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। আগামী নির্বাচনে জয়ী হতে হলে এখন থেকেই সকল ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। অতীতে কি হয়েছে ভুলে যান। আমি প্রধানমন্ত্রীর প্রতিনিধি হিসেবে কাজ করছি। আগামী নির্বাচনে যেই আসুক নৌকাকে বিজয়ী করতে হবে। এলাকায় মুরুব্বিআনা না দেখিয়ে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের আস্থা বাড়াতে হবে, তাদের পাশে থেকে কাজ করতে হবে। প্রত্যেকে আমি কাছে টেনে নিবো যারা অন্য বলয় তৈরি করতে চায় তাদের জন্য কিছুই বলার নেই।


গতকাল ৬ ডিসেম্বর শাহরাস্তি উপজেলা ও পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে স্হানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, পৌর মেয়র হাজী আঃ লতিফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী। মতবিনিময় সভায় প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।