ব্রেকিং:
বিএনপি নেতারা বউদের ভারতীয় শাড়ি পুড়িয়ে দিচ্ছে না কেন? এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির সিলিন্ডার ফেটে অটোরিকশায় আগুন, ভেতরেই অঙ্গার চালক ভুটানের রাজা ঢাকায় আসছেন আজ, সই হবে তিন এমওইউ মেঘনায় ট্রলারডুবি: দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু দুপুরের মধ্যে তিন অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস যৌন হয়রানি রোধে কাজ করবে আওয়ামী লীগ জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ইসরায়েলকে অস্ত্র না দেওয়ার ঘোষণা কানাডার ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব মায়ের আহাজারি ‘মেয়েটাকে ওরা সবদিক থেকে টর্চারে রাখছিল’ এই প্রথম ত্রাণবাহী জাহাজ ভিড়ল গাজার উপকূলে জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে নাইজেরিয়ায় রমজানে রোজা না রাখা মুসলমানদের গ্রেফতার করছে পুলিশ বৃষ্টি নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

এবার ক্যাসিনোর ধাক্কা শাকিব-নুসরাতের ওপর!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

মুক্তির অপেক্ষায় ঢালিউড সুপারস্টার শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’। আগমী মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির। ক্যাসিনো ধরপাকড় বর্তমান পরিস্থিতি অনুকূলে মনে করছেন না প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। তাই চলচ্চিত্রটি আপাতত মুক্তি পাচ্ছে না। চলচ্চিত্রটি মুক্তি না পাওয়ার কারণে ক্যাসিনোর ধাক্কায় পড়তে হলো শাকিব খান ও নুসরাত ফারিয়াকেও!

ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছিলেন চার অক্টোবর মুক্তি পাবে ‘শাহেনশাহ’। সেভাবেই ছবিটির প্রচার-প্রচারণাও শুরু হয়েছিল। কিন্তু শনিবার (২৮ সেপ্টেম্বর) হঠাৎ করেই প্রযোজনা সংস্থা থেকে জানানো হলো ‘শাহেনশাহ’ ঘোষিত তারিখে মুক্তি পাচ্ছে না।

ছবিটির পরিচালনায় ছিলেন শামীম আহমেদ রনি। শনিবার তিনি বলেন, একজন পরিচালকের কাজ হচ্ছে ছবি নির্মাণ করে প্রযোজককে বুঝিয়ে দেয়া। সেটা আমি করেছি। মুক্তি কবে দিবেন সেটা তাদের ব্যাপার। এ বিষয়ে আমি কিছুই বলতে পারব না।

প্রযোজক সেলিম খান বলেন, দেশে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। দেশের রাজনৈতিক পরিস্থিতিও কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। ক্যাসিনো ইস্যুতে দেশের মানুষের মনযোগ এখন সে দিকেই।  এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিচ্ছি না। কারণ এটি বিগ বাজেটের ছবি। এখন মুক্তি দিলে লোকসান গুণতে হবে।