ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

কচুয়ায় অবসরে যাচ্ছেন তিন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩  

চাঁদপুরের কচুয়ায় জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের পরপর তিন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা চাকরি অবসরজনিত বিদায় গ্রহন করছেন। এরা হচ্ছেন, সাচার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. শাহ আলম,পাথৈর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. নজরুল ইসলাম পাটওয়ারী ও বিতারা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শংকর চন্দ্র কর্মকার।

জানা গেছে, সাচার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি গ্রামের প্রয়াত ইদ্রিস খলিফার পুত্র মো. শাহ আলম সাচারে ২০২১ সালের ১ ডিসেম্বর যোগদান করেন। এর আগে তিনি ১৯৮৮ সালের ২৮ জুলাই সর্বপ্রথম চাকুরিতে যোগদান করেন এবং চলতি বছরের ১২ ফেব্রুয়ারি চাকুরি থেকে অবসরগ্রহন করবেন।

পাথৈর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কচুয়া উপজেলার নলুয়া গ্রামের পাটওয়ারী বাড়ির অধিবাসী প্রয়াত মৌলভী মো. আব্দুল গনি পাটওয়ারীর পুত্র মো. নজরুল ইসলাম পাটওয়ারী ২০২২ সালের ৫ এপ্রিল যোগদান করেন। এর আগে তিনি ১৯৮৫ সালের ৩০জুন সর্বপ্রথম চাকুরিতে যোগদান করেন এবং চলতি বছরের ৩১ জানুয়ারি চাকুরি থেকে অবসরগ্রহন করবেন এবং বিতারা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শাহরাস্তি উপজেলার নিজমেহের গ্রামের মৃত গৌরাঙ্গ চন্দ্র কর্মকারের পুত্র শংকর চন্দ্র কর্মকার ২০২০ সালের ৩ ফ্রেবুয়ারি মাঝিগাছা ভূমি অফিসে যোগদান করেন। এর আগে তিনি ১৯৮৮ সালের ২৮জুন সর্বপ্রথম চাকুরিতে যোগদান করেন এবং চলতি বছরের ৩০ জানুয়ারি চাকুরি থেকে অবসরগ্রহন করবেন।

এদিকে উল্লেখিত ৩টি ইউনিয়ন ভূমি অফিসে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাগন চাকুরি থেকে অবসরে যাওয়ায় সেবা বঞ্চিত না হয় ইউনিয়নবাসী দ্রুত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নিয়োগ দিতে চাঁদপুর জেলা প্রশাসকের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।