ব্রেকিং:
ছেলেকে ভোট না দিলে উন্নয়ন বন্ধ করে দেওয়ার হুমকি এমপির মন্ত্রী-এমপিরাই আওয়ামী লীগের নির্দেশ মানছে না ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল মার্চে কুমিল্লায় ৭১ অগ্নিকাণ্ড খুন ৭; সড়কে ঝরেছে ২০ প্রাণ মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের সুবিধা বঞ্চিত ১৬৫ শিক্ষার্থী পেলো ৮ লাখ টাকা অনুদান দাঁড়িয়ে থাকা অটোরিকশায় ধাক্কা দিয়ে বাস খালে, নিহত ৩ শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী কুমিল্লা জেলা ছাত্র জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে অনার্স শিক্ষার্থীর মৃত্যু দাউদকান্দিতে বাস চাপায় একই পরিবারের ৩ জন নিহত
  • শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

কচুয়ায় বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ আহত ৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ একই পরিবারের চারজনসহ ৫জন গুরুতর আহত হয়েছে। ২৮ মে রোববার কচুয়া-সাচার ও গৌরিপুর সড়কের দোয়াটি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হচ্ছে, উপজেলার নলুয়া গ্রামের আকতার হোসেন,তার কন্যা মুক্তা আক্তার,সুমাইয়া আক্তার ও জামাতা নুর মোহাম্মদ বাবুল। তবে আহত সিএনজি চালকের নাম জানা যায়নি।

আহতের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করা হয়। পরর্তীতে তাদের অবস্থা আশংজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

বাস

দোয়টি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহতরা

স্থানীয়র জানান, বিআরটিসি বাসগুলো প্রতিনিয়ত বেপরোয়া চলাচল করে আসছে এবং বেপরোয়া চলাচলের কারণে প্রায় সময় দুঘর্টনায় সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে সাচার থেকে সিএনজি যোগে একই পরিবারের ওই সদস্যরা নিজ বাড়ি নলুয়া গ্রামে রওনা হয়ে আসে। পথিমধ্যে দোয়াটি গ্রামের আব্দুল মবিনের দোকানের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা বিআরটিসি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫৫৫১৩) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চালকসহ একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কচুয়া থানার ওসি (তদন্ত) মো. হারুন অর রশিদ জানান, বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহল করা হবে।